‘মুক্তিযুদ্ধের চেতনা বাঁচিয়ে রাখতে আ’লীগকে ক্ষমতায় রাখতে হবে’

ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ | ৩ অগ্রহায়ণ ১৪২৫

‘মুক্তিযুদ্ধের চেতনা বাঁচিয়ে রাখতে আ’লীগকে ক্ষমতায় রাখতে হবে’

ফরিদপুর প্রতিনিধি ৩:৫৭ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০১৮

‘মুক্তিযুদ্ধের চেতনা বাঁচিয়ে রাখতে আ’লীগকে ক্ষমতায় রাখতে হবে’

দেশের উন্নয়নের ধারা ও মুক্তিযুদ্ধের চেতনাকে বাঁচিয়ে রাখতে আবারো রাষ্ট্রীয় ক্ষমতায় আওয়ামী লীগকে রাখতে হবে। শেখ হাসিনার আওয়ামী লীগই দেশের মুক্তিযোদ্ধাদের যোগ্য সম্মান দিয়েছে, আর বিএনপি যুদ্ধাপরাধীদের গাড়িতে জাতীয় পতাকা দিয়েছিলো। শুক্রবার ফরিদপুরের বোয়ালমারীর মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের হল রুমে কৃষক লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন, কৃষক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি সাংবাদিক আরিফুর রহমান দোলন।

বোয়ালমারী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা কৃষকলীগের সভাপতি সৈয়দ আব্দুর রহমান বাশারের সভাপতিত্বে বোয়ালমারী উপজেলা ও পৌর কৃষক লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন তিনি।

আরিফুর রহমান দোলন আরো বলেন, শেখ হাসিনা সরকার যে ভাবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে, তা অতীতের কোনো সরকার করতে পারেনি। বিএনপি শুধু লুটপাট করে নিজেদের ভাগ্য পরিবর্তন করেছে।

তিনি বলেন, আজ দেশের কৃষকেরা সঠিক সময়ে সার, বীজসহ কৃষি পণ্য পাচ্ছেন, অথচ এক সময়ে সারের জন্য এই কৃষক ভাইদের জীবন দিতে হয়েছিলো।

সভায় আরো বক্তব্য রাখেন, জেলা কৃষক লীগের সদস্য সচিব শেখ শহীদুল ইসলাম, যুগ্ম সচিব অ্যাডভোকেট লক্ষণ দাস, উপজেলা কৃষকলীগ নেতা ও মুক্তিযোদ্ধা মো. আলাউদ্দিন আহমেদ এবং মনিরুজ্জামান মৃধা লিটন প্রমুখ।

টিআইএইচ/এফএম