শেখ হাসিনার একক নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের রোল মডেল: তারানা

ঢাকা, রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ | ৮ আশ্বিন ১৪২৫

শেখ হাসিনার একক নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের রোল মডেল: তারানা

টাঙ্গাইল প্রতিনিধি ৭:৪০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০১৮

শেখ হাসিনার একক নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের রোল মডেল: তারানা

তথ্য প্রতিমন্ত্রী এডভোকেট তারানা বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাই একমাত্র নেত্রী যার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন সম্ভব। তিনি বাংলাদেশের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বাংলার মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করাই বর্তমান প্রধানমন্ত্রীর জীবনের লক্ষ্য। তার একক নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে রোল মডেল।

শুক্রবার দুপুরে টাঙ্গাইলের নাগরপুরের চৌবাড়িয়া-পচাসারুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ভারড়া ইউনিয়ন শাখা আযোজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তারানা হালিম আরো বলেন, বঙ্গবন্ধু তাঁর অসমাপ্ত কাজ সম্পাদনের জন্য তাঁর যোগ্য উত্তরসুরী রেখে গেছেন। দেশ আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে সামনের দিকে এগিয়ে যাচ্ছে, কিন্তু একটি চক্র দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত। তাদের কাজই হলো বিদেশীদের কাছে নালিশ করা। এই বিএনপি-জামাত জোটের কর্মকাণ্ডের দিকে সজাগ দৃষ্টি রাখার জন্য উপস্থিত নেতাকর্মীদের আহবান জানান।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ভারড়া ইউনিয়ন (পূর্ব) শাখার সভাপতি হায়দার আলীর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রিয়াজ উদ্দিন তালুকদার, জেলা পরিষদের সদস্য শেখ কামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ শামসুল হক, ভারড়া ইউনিয়ন (পূর্ব) আওয়ামী লীগের সভাপতি করিম তালুকদার প্রমুখ।

এএএন/আরজি