ঢাকা-টাঙ্গাইল ও ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ধীরে চলছে গাড়ি

ঢাকা, রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ | ৮ আশ্বিন ১৪২৫

ঢাকা-টাঙ্গাইল ও ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ধীরে চলছে গাড়ি

গাজীপুর প্রতিনিধি ১২:০১ অপরাহ্ণ, আগস্ট ১৮, ২০১৮

ঢাকা-টাঙ্গাইল ও ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ধীরে চলছে গাড়ি

গাজীপুরের ঢাকা-টাঙ্গাইল ও ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বাড়তি যানবাহন ও যাত্রীর চাপ বেড়েছে। কয়েকটি পয়েন্টে পণ্যবাহী ট্রাক বিকল হয়ে যাওয়ায় থেমে থেমে চলছে যানবাহন। তবে দুপুরের পরে যানজট বাড়তে পারে বলে জানিয়েছেন পরিবহন সংশ্লিষ্টরা।

সরেজমিন ঘুরে দেখা গেছে, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ত্রিমোড়কে ঘিরে যানবাহনের চাপ রয়েছে। গাজীপুরের কোনাবাড়ি থেকে কালিয়াকৈর পর‌্যন্ত ১৫ কিলোমিটার সড়কের বিভিন্ন পয়েন্টে দীর্ঘ সারিতে চলছে যানবাহন।

তাছাড়া, কালিয়াকৈর-নবীনগর মহাসড়কে চন্দ্রা ত্রিমোড় থেকে ওয়ালটন পর্যন্ত দেড় কিলোমিটার সড়কে সকাল থেকে ধীরগতিতে যানবাহন চলতে দেখা গেছে। তবে এসব মহাসড়কের কোথাও যানজটের খবর পাওয়া যায়নি।

কোণাবাড়ি হাইওয়ে থানার ওসি বাসুদেব সিনহা জানান, ভোর থেকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ঢাকাগামী কুরবানির পশুবাহী ট্রাকের পাশাপাশি যাত্রী ও পণ্যবাহী পরিবহনের সংখ্যা বেড়ে যাওয়ায় যানবাহনের এই ধীরগতি। পুলিশ যানজট নিরসনের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে বলেও জানান তিনি।

 ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে তেলিপাড়া এলাকায় সকালে একটি পণ্যবাহী ট্রাক বিকল হলে যান চলাচলে কিছুটা বিঘ্ন ঘটে। ট্রাকটি সরিয়ে নিয়ে গেলেও মহাসড়ক পরিস্থিত পুরোপুরি স্বাভাবিক হয়নি। টঙ্গী থেকে তেলিপাড়া পর‌্যন্ত সড়কের বাসস্ট্যান্ডগুলোতে যানবাহন চলছে ধীর গতিতে।

জেএ/বিএইচ/