মধ্যরাতে শিশু গৃহকর্মীকে দম্পতির বর্বর নির্যাতন, অতঃপর…

ঢাকা, বুধবার, ২৪ অক্টোবর ২০১৮ | ৮ কার্তিক ১৪২৫

মধ্যরাতে শিশু গৃহকর্মীকে দম্পতির বর্বর নির্যাতন, অতঃপর…

নারায়ণঞ্জ প্রতিনিধি ২:০৯ পূর্বাহ্ণ, জুলাই ২১, ২০১৮

মধ্যরাতে শিশু গৃহকর্মীকে দম্পতির বর্বর নির্যাতন, অতঃপর…

নারায়ণগঞ্জের ফতুল্লায় মধ্যরাতে মাহি (৮) নামে এক শিশু গৃহকর্মীর উপর বর্বর নির্যাতন চালানোর অভিযোগে গৃহকর্তা দম্পতিকে আটক করেছে পুলিশ। এলাকাবাসী শিশুটিকে নির্যাতনের ঘটনায় তাদের আটক করে উত্তম মাধ্যম দিয়ে পুলিশে দেয়। নির্যাতনের শিকার শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। শুক্রবার রাত ১২টায় ফতুল্লার পূর্ব ইসদাইর এলাকায় এ ঘটনা ঘটে।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মঞ্জুর কাদের এ তথ্য জানান। স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, কারনে অকারনে শিশুটির উপর অমানুষিক নির্যাতন চালানো হয়েছে। প্রায় সময় গরম খুন্তির ছেঁকা ও গরম পানি শরীরে ঢেলে শিশুটিকে নির্যাতন চালায় গৃহকর্তা ও তার স্ত্রী।

তিনি বলেন, শুক্রবার মধ্যরাতে নির্যাতনের সময় চিৎকার শুনে প্রতিবেশিরা দরজা ভেঙে শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। একই সময় গৃহকর্তা আতাউল্লাহ ও তার স্ত্রী উরমী আক্তারকে উত্তম মাধ্যম দিয়ে পুলিশে দেয় এলাকাবাসী।

ওসি বলেন, এলাকাবাসী জানান, শিশুটির চিৎকার শুনে বাড়ির কাছে গিয়ে গৃহকর্তা আতাউল্লাহর কাছে জানতে চাইলে তারা স্বামী-স্ত্রী এলাকাবাসীর সাথে খারাপ ব্যবহার করে চড়াও হয়।

এরপর তারা থানায় খবর দেন। পুলিশ গিয়ে শিশুটিকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে। শিশুটিকে নির্যাতনের দৃশ্য দেখে এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে ওই দম্পতিকে  উত্তম মাধ্যম দিয়ে পুলিশের হাতে তুলে দেয়।

ওসি মঞ্জুর কাদের বলেন, কারনে অকারনে শিশুটির উপর অমানুষিক নির্যাতন চালানো হয়েছে। এলাকাবাসী সঠিক সময়ে থানায় খবর দেয়ায় শিশুটিকে জীবিত উদ্ধার করে সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। শিশুটির উন্নত চিকিৎসার ব্যবস্থা করা হচ্ছে। শিশুটির বাবা-মাকে খবর দেয়া হয়েছে। তারা আসলে মামলা নেয়া হবে।

এপি/এফএম