অপহরকদের ডেরা থেকে মুক্ত হয়ে বিস্ফোরণে মরল ছাত্রীসহ ৩ (ভিডিও)

ঢাকা, শুক্রবার, ১৭ আগস্ট ২০১৮ | ২ ভাদ্র ১৪২৫

অপহরকদের ডেরা থেকে মুক্ত হয়ে বিস্ফোরণে মরল ছাত্রীসহ ৩ (ভিডিও)

টাঙ্গাইল প্রতিনিধি ১০:৩৭ পূর্বাহ্ণ, জুলাই ১৭, ২০১৮

print

ভাগ্যের পরিহাস মনে হয় একেই বলে! যে মেয়ের জন্য পরিবারের ঘুম হারাম। সেই চলে গেল না ফেরার দেশে, সঙ্গে দু’জন স্বজনসহ।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার ভোরে টাঙ্গাইল শহরের কুমুদিনী কলেজ মোড়ে। পুলিশের একটি মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের পর আগুন ধরে গেলে একই পরিবারের তিনজন নিহত ও পুলিশসহ চারজন আহত হন।

নিহতরা হলেন জান্নাতুল ফেরদৌস বন্যা (১৯), তার মামা সিরাজুল ইসলাম (৬০) ও খালাতো ভাই ফারুক (৪২)। তাদের বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁও চৌধুরীবাড়ি এলাকায়।

এদের মধ্যে বন্যাকে দুর্বৃত্তরা অপহরণ করেছিল। রাজশাহী থেকে তাকে উদ্ধারের পর বাড়ি ফেরার পথে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও নিহতদের স্বজনেরা জানায়, নারায়ণগঞ্জের সোনারগাঁও চৌধুরীবাড়ি এলাকার স্কুলছাত্রী জান্নাতুল ফেরদৌস বন্যাকে দুর্বৃত্তরা অপহরণ করে। স্বজনদের নিয়ে তাকে উদ্ধার এবং আসামি ধরতে নারায়ণগঞ্জ পুলিশের একটি দল সোমবার মাইক্রোবাস নিয়ে রাজশাহী যায়।

সেখান থেকে বন্যাকে উদ্ধার করে পুলিশ সদস্যরা মাইক্রোবাসে করে নারায়ণগঞ্জে ফিরছিলেন। পথে মাইক্রোবাসের গ্যাস শেষ হয়ে যায়। মঙ্গলবার ভোরে টাঙ্গাইল শহরের নতুন বাসস্ট্যান্ড সংলগ্ন সিএনজি পাম্প থেকে গ্যাস ভর্তি করা হয়।

এরপর নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের উদ্দেশে রওনা হয় মাইক্রোবাসটি। পথে শহরের কুমুদিনী কলেজ মোড় সড়কের স্পিড ব্রেকার পার হওয়ার সময় প্রচণ্ড ঝাঁকুনি হয়। এ সময় মাক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে আগুন ধরে যায়।

এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ এসে লাশ এবং আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়। 

আহত নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার এসআই তানভীর (৩৩), এএসআই হাবিব (৩০), পুলিশ কনস্টেবল আজাহার (৪৫) ও মাইক্রোবাসচালক মুন্সীগঞ্জ জেলার গজারিয়া এলাকার আকতারকে (৩৫) টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে বেলা সাড়ে ১০টার দিকে আহত পুলিশ সদস্যদের ঢাকার পুলিশ লাইন্স হাসপাতালে পাঠানো হয়েছে।

টাঙ্গাইল সদর মডেল থানার ওসি সায়েদুর রহমান এবং ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা আব্দুর রাজ্জাক পরিবর্তন ডটকমকে জানান, লাশগুলো হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আর দুর্ঘটনাকবলিত মাইক্রোবাসটি পুলিশ উদ্ধার করে নিয়ে গেছে।

এসবি/আইএম

 
.


আলোচিত সংবাদ