টাঙ্গাইলে ‘বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী’ নিহত

ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ | ৪ আশ্বিন ১৪২৫

টাঙ্গাইলে ‘বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী’ নিহত

টাঙ্গাইল প্রতিনিধি ৬:২৬ পূর্বাহ্ণ, জুলাই ১৩, ২০১৮

টাঙ্গাইলে ‘বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী’ নিহত

টাঙ্গাইলে মাদকবিরোধী অভিযানে র‍্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে মো. আফজাল (৩৫) নামের এক শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন । শুক্রবার ভোরে টাঙ্গাইল সদর উপজেলার বেগুনটাল এলাকায় এ ঘটনা ঘটে ।

নিহত মো. আফজাল একই এলাকার আব্দুল করিমের ছেলে । এ সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, বিপুল পরিমাণ ইয়াবা ও ফেনসিডিল উদ্ধার করা হয় । এ ঘটনায় র‍্যাবের দুই  সদস্য আহত হয়েছে ।



এ ব্যাপারে টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি-৩ এর কোম্পানী কমান্ডার রবিউল ইসলাম পরির্বতন ডটকমকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে  আমরা জানতে পারি সদর উপজেলার  বেগুনটাল এলাকায় কয়েকজন মাদক ব্যবসায়ী মাদক কেনাবেচা এবং সেবন করছে । এমন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোরে র‍্যাব সদস্যরা সেখানে অভিযান চালায় । এ সময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে অস্ত্রধারী কয়েকজন মাদক ব্যবসায়ী র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলিবর্ষণ শুরু করে। পরে র‌্যাব সদস্যরা  নিজেদের জানমাল ও আত্মরক্ষার্থে পাল্টা গুলি  করে। এভাবে বেশ কিছুক্ষণ পাল্টা-পাল্টি গুলি বিনিময় চলতে থাকে।  এক পর্যায়  মাদক ব্যবসায়ীরা পিছু হটে এবং পালিয়ে যায়। পরে খোঁজাখুজি করা কালে  একজন ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়।  পরে তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো বলেন,  এসময়  র‍্যাবের দুই সদস্য আহত হয়েছে ।  তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে। এ সময় ঘটনাস্থল থেকে ১ টি বিদেশী পিস্তল, ৫ রাউন্ড গুলি, ১ টি ম্যাগাজিন, ২০০ বোতল ফেন্সিডিল, ১০৪২ পিস ইয়াবা  উদ্ধার করা হয়।

নিহতের বিরুদ্ধে অনন্ত ৩ টি মামল রয়েছে। তিনি  এলাকায় একজন শীর্ষ মাদক ব্যবসায়ী হিসাবে পরিচিত। তার নাম আমাদের তালিকায় রয়েছে । নিহত আফজাল চট্টগ্রাম এবং রাজশাহী থেকে মাদকের বড় চালালগুলো নিয়ে আসতো বলে তিনি জানান।


এএএন/আরজি