কাশিয়ানীতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে গৃহবধূ নিহত, স্বামী আহত

ঢাকা, রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ | ১ পৌষ ১৪২৫

কাশিয়ানীতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে গৃহবধূ নিহত, স্বামী আহত

গোপালগঞ্জ প্রতিনিধি ৫:১৬ অপরাহ্ণ, জুলাই ১২, ২০১৮

কাশিয়ানীতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে গৃহবধূ নিহত, স্বামী আহত

গোপালগঞ্জের কাশিয়ানীতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে লিপি বেগম (২৫) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। এতে তার স্বামী ইব্রাহিম শেখ (৩৫) মারাত্মক আহত হয়েছেন। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার ভোর রাতে কাশিয়ানী উপজেলার মহেশপুর ইউনিয়নের বালিয়াডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আজিজুর রহমান জানান, প্রাথমিকভাবে জানা গেছে, গভীর রাতে ইব্রাহিম শেখের বসতভিটায় সিঁদ কেটে একদল দুর্বৃত্ত ঘরে প্রবেশ করে। পরে দুর্বৃত্তরা ইব্রাহিম শেখকে বাইরে বের করে মারধর করতে থাকে। এসময় গৃহবধূ লিপি বেগম বাইরে বের হয়ে চিৎকার করলে দুর্বৃত্তরা ছুরি দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। পরে এলাকাবাসী দুজনকে উদ্ধার করে প্রথমে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে লিপি বেগমের অবস্থার অবনতি ঘটলে ঢাকায় নেওয়ার পথে ফেরিতে তিনি মারা যান।

খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। আহত ইব্রাহিম শেখকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি আরো জানান, ধারণা করা হচ্ছে পূর্বশত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পরে। তদন্ত শেষে হত্যাকাণ্ডের প্রকৃত ঘটনা জানা যাবে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সারাফাত ফকির, বেলায়েত ফকির ও বাবুল মোল্লাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

এমএইচেএম/এএল/