ফতুল্লায় অপহৃত শিশু উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

ঢাকা, বুধবার, ১৫ আগস্ট ২০১৮ | ৩১ শ্রাবণ ১৪২৫

ফতুল্লায় অপহৃত শিশু উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

নারায়ণগঞ্জ প্রতিনিধি ৮:৫৯ অপরাহ্ণ, জুন ১৪, ২০১৮

print
ফতুল্লায় অপহৃত শিশু উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

নারায়ণগঞ্জের ফতুল্লায় অপহরণের ২৪ ঘণ্টার মধ্যে কবিতা আক্তার (৫) নামের এক শিশুকে উদ্ধার করেছে র‌্যাব-১১। এ সময় আছিয়া আক্তার (২৫) নামের অপহরণকারী এক নারীকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার রাতে ফতুল্লার শিশু মার্কেট থেকে তাদের গ্রেফতার ও উদ্ধারের পর বৃহস্পতিবার দুপুরে এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানান নারায়ণগঞ্জ পুরাতন কোর্টস্থ সিপিএসসি র‌্যাব-১১ এর স্কোয়াড কমান্ডার এএসপি মো. বাবুল আখতার।

র‌্যাব জানায়, ফতুল্লার মধ্যসস্তাপুর এলাকার জুলহাস মিয়ার বাড়ির ভাড়াটিয়া রোলিং মিলের শ্রমিক হুমায়ন কবিরের শিশু কন্যা কবিতা আক্তারকে (৫) কৌশলে ভাড়া বাসা থেকে ১২ জুন বিকেলে অপহরণ করে নিয়ে যায় আছিয়া আক্তার। এরপর মোবাইলে প্রথম ৬০ হাজার টাকা মুক্তিপণ চায়। এক পর্যায়ে বিকাশে ৫ হাজার টাকা মুক্তিপণ নেয়। এরপরও কবিতা আক্তারকে ফেরত না দেয়ায় তারা র‌্যাবের কাছে অভিযোগ করেন।

পরে র‌্যাব বুধবার রাতে ফতুল্লার শিবু মার্কেট এলাকায় অভিযান চালিয়ে আছিয়া আক্তারকে গ্রেফতার করে তার কাছ থেকে শিশুটিকে উদ্ধার করে। এ ঘটনায় হুমায়ন কবির বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

অপহরণকারী আছিয়া ময়মনসিংহ জেলার ধোবাউড়া থানার আঠাম মোড়লবাড়ী এলাকার মৃত. আফছার আলীর মেয়ে এবং একই এলাকার হাবিবুর রহমানের স্ত্রী। ফতুল্লা মডেল থানার ওসি শাহ মোহাম্মদ মঞ্জু কাদের মামলা গ্রহণের সত্যতা নিশ্চিত করেছেন।

এপি/এসএফ

 
.


আলোচিত সংবাদ