‘বদির বেয়াই ছাড় পায়নি, প্রমাণ পেলে সেও ছাড় পাবে না’

ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ | ৫ আশ্বিন ১৪২৫

‘বদির বেয়াই ছাড় পায়নি, প্রমাণ পেলে সেও ছাড় পাবে না’

সাভার প্রতিনিধি ৪:৪৭ অপরাহ্ণ, মে ২৬, ২০১৮

‘বদির বেয়াই ছাড় পায়নি, প্রমাণ পেলে সেও ছাড় পাবে না’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সংসদ সদস্য বদির বেয়াই যেমন ছাড় পায়নি, তেমনি যদি অভিযোগ প্রমাণিত হয় তাহলে বদিসহ আওয়ামী লীগ-বিএনপি ও অন্যান্য দলের যারা মাদক ব্যবসার সাথে জড়িত কেউই ছাড় পাবে না।

শনিবার দুপুরে সাভারের আশুলিয়ার বাইপাইলে আসন্ন ঈদ যাত্রা নির্বিঘ্ন করতে সড়ক বিভাগের কর্মকর্তাদের নির্দেশনা দিতে গিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মাদকবিরোধী অভিযান প্রসঙ্গে ওবায়দুর কাদের বলেন, অভিযুক্ত ধৃত মাদক ব্যবসায়ীদের ব্যাপারে বিএনপি মহাসচিবের মায়াকান্না চলছে। কোনো লাভ হবে না। এদেশের তরুণ সমাজ মাদকের কারণে নষ্ট হয়ে যাচ্ছে। আজকে মিয়ানমার থেকে রোহিঙ্গা স্রোতের মত এ দেশে আসছে, তাদের সাথে সুনামির মত মাদক ঢুকে পড়েছে পাড়া মহল্লায়। এই অবস্থায় জনগণ এরকম একটি অভিযান চেয়েছে।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর ভারত সফরে তিস্তা চুক্তির কোনো এজেন্ডা না থাকলেও এবারের সফর থেকে তিস্তা চুক্তির বিষয়ে অগ্রগতি হয়েছে। আজ পশ্চিমবঙ্গের মমতা ব্যানার্জীর সাথে প্রধানমন্ত্রীর বৈঠক আছে বলেও জানান মন্ত্রী।

এসময় মন্ত্রীর সাথে আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন, সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ রাসেল হাসান, যোগাযোগ মন্ত্রণালয়ের জয়েন্ট সেক্রেটারি মনিন্দ্র কিশোর ও জনপদ বিভাগের সুপারেন্টেড প্রকৌশলী সবুজ উদ্দিন খান, নির্বাহী প্রকৌশলী মহিব্বুল হক, প্রকৌশলী শহিদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এসবি