মাহমুদুর রহমানের বিরুদ্ধে শরীয়তপুরে মানহানি মামলা

ঢাকা, শনিবার, ১৮ আগস্ট ২০১৮ | ৩ ভাদ্র ১৪২৫

মাহমুদুর রহমানের বিরুদ্ধে শরীয়তপুরে মানহানি মামলা

শরীয়তপুর প্রতিনিধি ৯:৪৭ অপরাহ্ণ, মে ১৭, ২০১৮

print
মাহমুদুর রহমানের বিরুদ্ধে শরীয়তপুরে মানহানি মামলা

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদকে জড়িয়ে মানহানিকর মিথ্যা সংবাদ প্রকাশের অভিযোগে শরীয়তপুর চিফ জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানি মামলা দায়ের করা হয়েছে। শরীয়তপুর জেলা জাতীয় পার্টির সভাপতি ও কেন্দ্রীয কার্য নিবার্হী সদস্য অ্যাডভোকেট মাসুদুর রহমান মাসুদ এ মামলা দায়ের করেছেন।

অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নাহিদ নাছরিন মামলাটি আমলে নিয়ে পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকতাকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন বলে মামলার বাদী ও আইনজীবী জানান।

মামলার বিবরণে উল্লেখ করা হয়, ১৩ মে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ তার পালিত মেয়ে শ্রীমতি নিপা রানী কর্মকারকে নিজ খরচে বিয়ে দিয়েছেন রাজধানীর ঢাকেশ্বরী জাতীয় মন্দিরে। এ সময় বিয়ের অনুষ্ঠানে জাপার প্রেসিডিয়াম সদস্যসহ অনেক নেতা উপস্থিত ছিলেন।

বিভিন্ন পত্রপত্রিকায় এ নিয়ে সংবাদ ও ছবি প্রকাশিত হয়। অথচ দৈনিক আমার দেশ অনলাইন পত্রিকায় সত্য ঘটনা আড়াল করে পালিত কন্যা নিপা রানী কর্মকারকে এরশাদ নিজে বিয়ে করলেন মর্মে সংবাদ প্রকাশিত হয় বলে মামলায় অভিযোগ করা হয়।

এ সংবাদ প্রকাশে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদসহ জাতীয় পার্টির সকল নেতাকর্মীর মানহানি হয়েছে। টাকার অংকে যার পরিমাণ ১০০ কোটি টাকা বলে মামলায় দাবি করা হয়।

শরীয়তপুর জেলা জাতীয় পার্টির সভাপতি ও কেন্দ্রীয় কার্যনিবার্হী কমিটির সদস্য অ্যাডভোকেট মাসুদুর রহমান মাসুদ বলেন, দৈনিক আমার দেশ অনলাইন পত্রিকায় সত্য ঘটনা আড়াল করে পালিত কন্যা নিপা রানী কর্মকারকে এরশাদ নিজে বিয়ে করলেন মর্মে সংবাদ প্রকাশিত করে জাতীয় পার্টির চেয়ারম্যানসহ সকল নেতাকর্মীর মানহানি করেছে। যার টাকার পরিমাণ একশ কোটি টাকা। তাই আমি মামলা করেছি।।

এআরআর/এএল/

 
.


আলোচিত সংবাদ