নির্বাচনে তিন প্রার্থীর ভোট বর্জনে আ’লীগের জয়

ঢাকা, রবিবার, ১৯ আগস্ট ২০১৮ | ৩ ভাদ্র ১৪২৫

নির্বাচনে তিন প্রার্থীর ভোট বর্জনে আ’লীগের জয়

নরসিংদী প্রতিনিধি ৫:৫৩ পূর্বাহ্ণ, এপ্রিল ২৬, ২০১৮

print
নির্বাচনে তিন প্রার্থীর ভোট বর্জনে আ’লীগের জয়

তিন প্রার্থীর ভোট বর্জনের মধ্যে দিয়ে নরসিংদীতে মহিষাশুড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহন সম্পন্ন হয়েছে। এতে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর বিরুদ্ধে কেন্দ্র জবরদখের অভিযোগ এনে নির্বাচন প্রত্যাখান করেছে তিন চেয়ারম্যান প্রার্থী।

 

এ নির্বাচনে বহিরাগত ভাড়াটিয়া সন্ত্রাসীদের দিয়ে ব্যালট পেপার ছিনতাই, ব্যালট পেপারে ছিল মারা ও বোমাবাজিসহ জবরদখল করেছে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী এনামূল হক শাহিন ও তার লোকজন, এমন অভিযোগ এনে বুধবার দুপুরে নির্বাচন প্রত্যাখান ও বিকালে সংবাদ সম্মেলন করেন স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান মো. আলমগীর ভূইয়া ও বিএনপির তোফাজ্জল হোসেন, ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের মুফতি কাউসার আহমেদ। তারা নির্বাচন কমিশনের কাছে পুনরায় নির্বাচনের দাবি জানান।

তবে সরকার দলীয় প্রার্থী এনামূল হক শাহিন তাদের অভিযোগ ভিক্তিহীন দাবি করে বলেন, এ ইউনিয়নে উন্নয়নের জন্য দলীয়ভাবে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করেছি। আল্লাহর মতে ভোটারে দারপান্তে রয়েছি। তারা আজ সঠিক ভোট প্রয়োগের মধ্য দিয়ে বিজয়ে মালা পরাবেন বলে বিশ্বাস করি।

নরসিংদী সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আব্দুল আজিজ জানান, শান্তিপূর্ণভাবে মহিষাশুড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে ভোটগ্রহন সম্পন্ন করে ভোট গণনার পর বিজয়ীদের নাম ঘোষণা করা হয়েছে। নির্বাচনে নৌকা প্রতীক পেয়েছে ৯২০০ ভোট, আনারস ৩০০০, হাতপাখা ২০০০, ধানের শীষ ১৫০০,

এলবি/এএস

 
.


আলোচিত সংবাদ