প্রবাসীর স্ত্রীকে পিটিয়ে হত্যা, গ্রেফতার ৩

ঢাকা, সোমবার, ২৩ জুলাই ২০১৮ | ৭ শ্রাবণ ১৪২৫

প্রবাসীর স্ত্রীকে পিটিয়ে হত্যা, গ্রেফতার ৩

গাজীপুর প্রতিনিধি ৩:১৫ পূর্বাহ্ণ, মার্চ ১৮, ২০১৮

print
প্রবাসীর স্ত্রীকে পিটিয়ে হত্যা, গ্রেফতার ৩

পাওনা টাকা দিতে দেরী হওয়ায় মা’কে না পেয়ে লাভলী আক্তার (২৩) নামে এক প্রবাসীর স্ত্রীকে পিটিয়েছে দোকানের মালিক ও কর্মচারীরা। গুরুতর আহত গৃহবধূ ১৪ দিন পর শুক্রবার হাসপাতালে মৃত্যু বরণ করেন। এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে শনিবার শ্রীপুর মডেল থানায় হত্যা মামলা দায়ের করেছেন। এ অভিযোগে পুলিশ তিনজনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলো- শ্রীপুরের টেপিরবাড়ি গ্রামের হাবিবুল্লাহ, একই গ্রামের সিরাজউদ্দিনের স্ত্রী পারুল আক্তার ও লাকচতল গ্রামের কাওসার। ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানার ডুবাইল এলাকার মোফাজ্জল হোসেনের স্ত্রী।

শ্রীপুর মডেল থানার এসআই মোস্তাফিজুর রহমান ও স্থানীয়রা জানায়, স্বামী প্রবাসে থাকায় লাভলী গাজীপুরের শ্রীপুর উপজেলার মুলাইদ এলাকার তার বাবা শাহজাহান মিয়ার বাড়িতে অবস্থান করছিল। গত কয়েকদিন আগে লাভলীর মা খোরশেদা খাতুন স্থানীয় জৈনা বাজারের ওয়ার্কশপ ব্যবসায়ী অভিযুক্ত হাবিবুল্লাহর কাছ থেকে জানালার গ্রিল তৈরী করেন। গ্রিল তৈরীর পাওনা দুই হাজার টাকা পরিশোধ করতে দেরী হওয়ায় গত ৩ মার্চ সকালে হাবিবুল্লাহ ওই টাকা চাইতে খোরশেদার বাড়ি যান। এসময় পাওনা চাওয়ার ঘটনাকে কেন্দ্র করে হাবিবুল্লাহর সঙ্গে খোরশেদার বাকবিতণ্ডা হয়। এর জের ধরে বিকেলে বিকেলে হাবিবুল্লাহ কয়েক যুবককে নিয়ে খোরশেদার বাড়ি যায়। তারা খোরশেদাকে না পেয়ে লাভলীকে বেধড়ক মারধর করে চলে যায়।
এসময় স্থানীয়রা গুরুতর আহত লাভলীকে উদ্ধার করে স্থানীয় আল-হেরা হাসপাতালে ভর্তি করে। কিন্তু তার অবস্থার উন্নতি না হওয়ায় দু’দিন পর সেখান থেকে তাকে ময়মনসিংহের একটি হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার তিনি মারা যান।

খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

এমজেএ/এএস

 
.



আলোচিত সংবাদ