‘তুলনা করে দেখবেন, বিবেচনা করে ভোট দিবেন’

ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ | ৪ আশ্বিন ১৪২৫

‘তুলনা করে দেখবেন, বিবেচনা করে ভোট দিবেন’

শরীয়তপুর প্রতিনিধি ৫:১৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০১৮

‘তুলনা করে দেখবেন, বিবেচনা করে ভোট দিবেন’

মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ বলেছেন, নির্বাচন আসলে প্রার্থীরা এসে বলেন, আমাদের আমলে এ হয়েছে, ওই হয়েছে। আপনারা তুলনা করে দেখবেন, বিবেচনা করে ভোট দিবেন।

তিনি রোববার দুপুরে শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার বিনোটিয়া মৎস্য বীজ উৎপাদন খামার উদ্বোধনী অনুষ্ঠানে এ সব কথা বলেন।

তিনি বলেন, সরকার আসে সরকার যায় নির্বাচন। আসলে প্রার্থীরা এসে বলে আমাদের আমলে এ হয়েছে, ওই হয়েছে। আপনারা তুলনা করে দেখবেন শেখ হাসিনা যদি এদেশের মানুষের ভাগ্য পরিবর্তনের পথে নিয়ে যাচ্ছে তাহলে আপনারা বিবেচনা করে ভোট দিবেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ এগিয়ে যাচ্ছে। তিনি (শেখ হাসিনা) ক্ষমতায় এসে দেশকে ডিজিটাল করে এগিয়ে নিয়ে যাচ্ছে। দেশে গরু-ছাগল-হাঁস মুরগী ও মৎস্য খামার করে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। এতে করে মানুষের জীবন যাত্রার মান বেড়েছে। শ্রমিকের শ্রমের মুজরী বেড়েছে। অর্থনৈতিক উন্নতি হয়েছে।

তিনি দাবি করে বলেন, আজকে দেশের যে অবস্থা তাতে আরো ২/১টি পদ্মা সেতু করতে পারবো।

মৎস্য বিভাগের মহাপরিচালক সৈয়দ আরিফ আজাদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন, নাহিম রাজ্জাক এমপি, মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব রইছউল আলম, জেলা প্রশাসক মো. মাহমুদুল হোনাইন খান, অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুল হান্নান, গোসাইরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহজাহান সিকদার, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নাসির উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে মন্ত্রী প্রায় ৬ কোটি টাকা ব্যয়ে নির্মিত বিনোটিয়া মৎস্য বীজ উৎপাদন খামার উদ্বোধন করেন।

এআরআর/এসবি