না’গঞ্জে গণধোলাইয়ে মাদক ব্যবসায়ীর মৃত্যু, অতঃপর হত্যা মামলা

ঢাকা, বুধবার, ১৫ আগস্ট ২০১৮ | ৩১ শ্রাবণ ১৪২৫

না’গঞ্জে গণধোলাইয়ে মাদক ব্যবসায়ীর মৃত্যু, অতঃপর হত্যা মামলা

নারায়ণগঞ্জ প্রতিনিধি ১:০৮ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৪, ২০১৮

print
না’গঞ্জে গণধোলাইয়ে মাদক ব্যবসায়ীর মৃত্যু, অতঃপর হত্যা মামলা

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় গণধোলাই দিয়ে মোহাম্মদ আলী ওরফে রাজু নামে এক মাদক ব্যবসায়ীকে হত্যার অভিযোগে অজ্ঞাত ১৫ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

মঙ্গলবার দুপুরে নিহতের মা মমতাজ বেগম বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলাটি দায়ের করেন। নিহত মোহাম্মদ আলী ওরফে রাজু (২৪) ফতুল্লার জামতলা ধুপাপট্রি এলাকার দয়াল মিয়ার বাড়ির ভাড়াটিয়া মো. আব্দুলের ছেলে।

মামলায় উল্লেখ করা হয়, ৭ ফেব্রুয়ারী রাত সাড়ে ১১টায় মমতাজ বেগম স্থানীয় লোকজনের থেকে জানতে পান জামতলা হেনা টাওয়ারের সামনে তার ছেলে রাজু ও তার বন্ধু রিপনকে মারপিট করছে। পরে সেখানে গিয়ে মারপিট করা লোকজনদের জিজ্ঞেস করলে তারা বলেন রাজু ও রিপনের সঙ্গে ইয়াবা পেয়েছে। এরপর মমতাজ বেগম তাদের বলেন তাহলে পুলিশে দিয়ে দেন। তখন পুলিশের কাছে রাজু ও রিপনকে সোর্পদ করে ওই লোকজন। এরপর পুলিশ রাতেই শহরের খানপুর হাসপাতালে চিকিৎসা দিয়ে থানায় নিয়ে মাদক মামলা দিয়ে পরের দিন নারায়ণগঞ্জ কোর্টে পাঠায়। কোর্ট তাদের দু'জনকে জেলহাজতে প্রেরনের নির্দেশ দেন। ৯ ফ্রেব্রুয়ারী নারায়ণগঞ্জ কারাগারে রাজু অসুস্থ্য হয়ে পরলে তাকে চিকিৎসা দিয়ে ঢাকা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।  সেখানে ১০ ফ্রেবুয়ারী সকালে রাজু আবারো অসুস্থ্য হয়ে পড়লে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ওইদিন বিকেলে চিকিৎসাধীন অবস্থায় রাজুর মৃত্যু হয়।

ফতুল্লা মডেল থানার ওসি কামাল উদ্দিন জানান, অপরাধ করলে তাকে পিটিয়ে হত্যা করার কোন আইন নেই। প্রত্যেকটি অপরাধের বিচার করার জন্য আইন ও আদালত আছে। অপরাধীকে পুলিশে সোর্পদ করতে হবে। রাজু অপরাধী না ভালো তার জন্য আইন ও প্রশাসন আছে। তাকে যারা হত্যা করেছে তাদের সনাক্ত করার চেষ্টা চলছে।

এপি/এফবি/আরজি

 
.


আলোচিত সংবাদ