রাজবাড়ীর দুই আসনে পুনরায় নৌকার প্রার্থীরা জয়ী

ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯ | ১১ বৈশাখ ১৪২৬

রাজবাড়ীর দুই আসনে পুনরায় নৌকার প্রার্থীরা জয়ী

রাজবাড়ী প্রতিনিধি ১২:৩০ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৩১, ২০১৮

রাজবাড়ীর দুই আসনে পুনরায় নৌকার প্রার্থীরা জয়ী

রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ী জেলার দুইটি আসনে আবারও নৌকার প্রার্থীরাই বিজয়ী হয়েছেন। রোববার রাত ৯টার দিকে জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মো. শওকত আলী নির্বাচনী ফলাফল সংগ্রহ ও পরিবেশন কেন্দ্রে এ ফল ঘোষণা করেন।

রাজবাড়ী ১ আসনে পুনরায় নৌকা প্রতীকে বিজয়ী হয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক কাজী কেরামত আলী। তিনি ২ লাখ ৩৮ হাজার ৯১৪ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষের প্রার্থী জেলা বিএনপির সভাপতি আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম পেয়েছেন ৩৩ হাজার ভোট।

 

অপর দিকে রাজবাড়ী ২ আসনে পুনরায় নৌকা প্রতীকে বিজয় অর্জন করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম। তিনি ৩ লাখ ৯৮ হাজার ৯৭৪ ভোট পেয়েছেন। আর বিএনপির ধানের শীষের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা নাসিরুল হক সাবু পেয়েছেন ৫ হাজার ৪৭৫ ভোট।

 

ফল ঘোষণার সময় রাজবাড়ী ১ আসনের সংসদ সদস্য ও শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী,সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ সানোয়ার হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) মোহাম্মদ আশেক হাসান, জেলা নির্বাচন অফিসার হাবিবুর রহমান সহ প্রিন্ট,ইলেকট্রনিক্স ও অনলাইন মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য রাজবাড়ী ১ আসনে মোট ভোটার ৩ লক্ষ ৪৬ হাজার ৩১২ জন ও কেন্দ্র সংখ্যা ১৩৭। আর রাজবাড়ী ২ আসনে মোট ভোটার সংখ্যা ৪ লাখ ৬২ হাজার ৪৭৩ জন, কেন্দ্র সংখ্যা ১৭৫।

 

পিএসএস