বৃহস্পতিবার রাজবাড়ীর দৌলতদিয়ায় আসছেন প্রধানমন্ত্রী

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জানুয়ারি ২০১৯ | ৪ মাঘ ১৪২৫

বৃহস্পতিবার রাজবাড়ীর দৌলতদিয়ায় আসছেন প্রধানমন্ত্রী

রাজবাড়ী প্রতিনিধি ১১:২০ অপরাহ্ণ, ডিসেম্বর ১২, ২০১৮

বৃহস্পতিবার রাজবাড়ীর দৌলতদিয়ায় আসছেন প্রধানমন্ত্রী

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) রাজবাড়ীতে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বেলা ১২টায় রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় নির্বাচনী পথসভায় অংশ নেবেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সময়ে তার আগমনে এ অঞ্চলের মানুষ আশাবাদী হয়ে উঠেছে। রাজবাড়ীবাসীর দীর্ঘদিনের স্বপ্ন দৌলতদিয়া-পাটুরিয়ায় ২য় পদ্মাসেতু নির্মাণ, পদ্মানদীর ভয়াবহ ভাঙন থেকে রাজবাড়ীকে রক্ষাসহ বিভিন্ন দাবি আরো জোড়ালো হয়ে উঠেছে।

গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি রিটার্নিং অফিসার রুবায়েত হায়াত শিপলু জানান, মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা বৃহস্পতিবার বেলা ১২টায় দৌলতদিয়া ট্রাক টার্মিনালে আয়োজিত নির্বাচনী পথসভায় অংশগ্রহণ করবেন। ইতিমধ্যে দলের পক্ষ থেকে জেলা রিটার্নিং অফিসারের নিকট থেকে এ ব্যপারে অনুমতি নেয়া হয়েছে।

এদিকে শেখ হাসিনার আগমন উপলক্ষে উজ্জিবিত ও আশাবাদি হয়ে উঠেছেন আওয়ামী লীগের নেতাকর্মীরাও। তাকে স্বাগত জানাতে দলের পক্ষ থেকে নেয়া হয়েছে ব্যাপক প্রস্তুতি।

গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম মণ্ডল জানান, ইতিমধ্যে প্রধানমন্ত্রীর পথসভা সফল করতে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। আমরা আশা করছি এ পথসভা জনসমুদ্রে রূপ নেবে। প্রধানমন্ত্রীর কাছ থেকে আমরা নদী শাসনসহ দৌলতদিয়া-পাটুরিয়ায় ২য় পদ্মা সেতুর ব্যাপারে ঘোষণা আশা করছি। এই সেতু রাজবাড়ীসহ দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মানুষের দীর্ঘদিনের প্রাণের দাবি।

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও রাজবাড়ী ১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী জানান, একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী পথসভায় যোগদিতে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরি ঘাটের কাছে ট্রাক টার্মিনালে আসছেন প্রধানমন্ত্রী। তার এই পথসভা উপলক্ষে সবরকম প্রস্তুতি নিয়েছে আওয়ামী লীগ।

রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি জানান, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে জেলা প্রসাশনসহ সকল আইন-শৃঙ্খলা বাহিনীর সমন্বয়ে নিরাপত্তা ব্যাবস্থা জোরদার করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার সকালে গোপালগঞ্জের টুঙ্গিপারা থেকে রওয়ানা হয়ে ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলায় পথসভা সেখান থেকে ফরিদপুর জেলায় পথসভা করে দুপুরে রাজবাড়ীর দৌলতদিয়া ঘাটে পথসভায় যোগ দেওয়া কথা রয়েছে।

এআরই