কোথায় পাবেন বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের টিকিট?

ঢাকা, বুধবার, ২২ জানুয়ারি ২০২০ | ৯ মাঘ ১৪২৬

কোথায় পাবেন বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের টিকিট?

পরিবর্তন ডেস্ক ১২:১৯ অপরাহ্ণ, ডিসেম্বর ০৫, ২০১৯

কোথায় পাবেন বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের টিকিট?

ভিন্ন আঙ্গিকে মাঠে গড়াচ্ছে এবারকার বিপিএল। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত বিপিএলের সপ্তম আসরটি অনুষ্ঠিত হবে বিসিবির তত্ত্বাবধানে। ফলে এবার থাকছে না কোন ফ্র্যাঞ্চাইজি। বিশেষ এই আয়োজনের উদ্বোধনী অনুষ্ঠানটিও হবে বেশ জমকালো। যার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

৮ ডিসেম্বর উদ্বোধনী অনুষ্ঠান মাতাতে আসছেন বলিউডের বিখ্যাত অভিনেতা সালমান খান। উষ্ণতা ছড়াবেন ক্যাটরিনা কাইফ। থাকবেন সনু নিগম ও কৈলাস খেরের মতো তারকা শিল্পীরা। জমকালো এই আয়োজনে গান গাইবেন বাংলাদেশের জেমস ও মমতাজও।

এমন অনুষ্ঠান নিয়ে সাধারণ দর্শকদের মধ্যে রয়েছে তুমুল আগ্রহ। তবে বিসিবি মাত্র ৫ হাজার সাধারণ দর্শকের জন্য টিকিটের ব্যবস্থা করেছে।

এরই মধ্যে নির্ধারণ করা হয়েছে টিকিটের মূল্য। উদ্বোধনী অনুষ্ঠানের ভিআইপি টিকিটের মূল্য রাখা হয়েছে ১০ হাজার টাকা। থাকছে ৫ হাজার ও ১ হাজার টাকা মূল্যের টিকিটও। টিকিট বিক্রি হবে ৫, ৬ ও ৭ ডিসেম্বর।

টিকিট মিলবে ঢাকার ৮টি স্থানে—মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম, শহীদ সোহরাওয়ার্দি ইনডোর, দ্য ওয়ের্স্টিন, ফাহিম মিউজিক ও ক্যাফে ইডেনে। এছাড়া অন লাইনে সহজ ডটকম, পে-পয়েন্ট ডটকম ডটবিডি ও গ্যাজেটবাংলা ডটকমে পাওয়া যাবে টিকিট।

পিএ

 

ক্রিকেট: আরও পড়ুন

আরও