বাংলাদেশের ম্যাচে ধারাভাষ্য দেবেন ধোনি?

ঢাকা, মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯ | ৫ অগ্রহায়ণ ১৪২৬

বাংলাদেশের ম্যাচে ধারাভাষ্য দেবেন ধোনি?

পরির্তন ডেস্ক ১:৪১ অপরাহ্ণ, নভেম্বর ০৬, ২০১৯

বাংলাদেশের ম্যাচে ধারাভাষ্য দেবেন ধোনি?

বিশ্বকাপের পর থেকেই ভারতীয় দলের বাইরে আছেন মহেন্দ্র সিং ধোনি। জাতীয় দলে ফেরার সম্ভাবনা তার ক্রমেই ক্ষীণ হয়ে আসছে। তরুণ ঋশভ পান্ত সংক্ষিপ্ত ফরম্যাটে নিজের জায়গা দিনকে দিন পাকা করে নিচ্ছেন। সাদা পোশাকে ঋদ্ধিমান সাহাও নিজের সামর্থ্যের পরিচয় দিচ্ছেন ভালোভাবে।

তবে কি আর জাতীয় দলে ফেরা হবে না ভারতকে দুই ফরম্যাটে বিশ্বকাপ জেতানো এই অধিনায়কের? এই প্রশ্নের উত্তর সময়ই বলে দেবে। তবে ইডেনে বাংলাদেশের বিপক্ষের ম্যাচে দেখা যেতে পারে ধোনিকে। অবশ্য গ্লাভস হাতে নয়, ধারাভাষ্যের মাইক্রোফোন হাতে।

২২ নভেম্বর শুরু হবে ইডেন টেস্ট। যার মধ্য দিয়ে টাইগারদের ভারত সফরের সমাপ্তি ঘটবে। আর এই টেস্টের মধ্য দিয়ে নতুন যুগে প্রবেশ করবে বাংলাদেশ ও ভারত। প্রথমবারের মতো দুই দল দিবারাত্রির টেস্ট ম্যাচ খেলবে।

ওই টেস্টে ভারতের সব সাবেক টেস্ট অধিনায়কদের আমন্ত্রণ জানিয়েছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। ফলে নিশ্চিতভাবেই ধোনি থাকবেন ইডেনে। নিজেদের অভিজ্ঞতা শেয়ার করবেন সাবেক অধিনায়করা।

তার পাশাপাশি ধোনিকে নিয়ে ভিন্ন পরিকল্পনা আঁটছে ম্যাচ সম্প্রচারকারী প্রতিষ্ঠান ‘স্টার স্পোর্টস’। সংস্থাটি ধোনিকে ওই টেস্টে তাদের ধারাভাষ্যকার হিসেবে পেতে চাইছে। এখন অপেক্ষা বিসিসিআইর সবুজ সংকেতের।

ভারতীয় ক্রিকেট বোর্ড অনুমতি দিলেই ধোনিকে দেখা যাবে ইডেনে বাংলাদেশ-ভারত টেস্টের ধারাভাষ্যকার হিসেব।

পিএ

 

 

ক্রিকেট: আরও পড়ুন

আরও