ক্রিকেটারদের ধর্মঘট, জরুরি সভা ডেকেছে বিসিবি

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

ক্রিকেটারদের ধর্মঘট, জরুরি সভা ডেকেছে বিসিবি

পরিবর্তন প্রতিবেদক ১১:১৬ পূর্বাহ্ণ, অক্টোবর ২২, ২০১৯

ক্রিকেটারদের ধর্মঘট, জরুরি সভা ডেকেছে বিসিবি

ধর্মঘটে উত্তাল বাংলাদেশের ক্রিকেট। সোমবার ১১ দফা দাবীতে অনির্দিষ্টকালের জন্য ক্রিকেট বর্জনের ঘোষণা দিয়েছে বাংলাদেশের জাতীয় দল ও ঘরোয়া লিগের ক্রিকেটাররা। এদিকে ক্রিকেটারদের এ ধর্মঘটের প্রেক্ষিতে আজ দুপুরে জরুরি সভা ডেকেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

ক্রিকেটাররা এমনর এক সময় ধর্মঘট ডেকেছেন যখন সামনে গুরুত্বপূর্ণ ভারত সফর। পাশাপাশি বৃহস্পতিবার থেকে শুরু হবে জাতীয় ক্রিকেট লিগের তৃতীয় রাউন্ড।

ফলে বিসিবির হাতে সময় খুব বেশি নেই। সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিতে হবে তাদের। সেই লক্ষ্যে আজ মঙ্গলবার দুপুরে মিরপুর বিসিবি কার্যালয়ে বোর্ড পরিচালকদের জরুরি সভা অনুষ্ঠিত হবে। সভায় থাকবেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন।

দেশের ক্রিকেটারদের ১১ দফা দাবিতে ডাকা ধর্মঘটের পরিপ্রেক্ষিতে আজ বোর্ড পরিচালকদের জরুরি সভা তলব করেছে বিসিবি। মঙ্গলবার (২২ অক্টোবর) মিরপুরে বিসিবি কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হবে।

এদিকে ক্রিকেটারদের ধর্মঘট নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে বোর্ডের পরিচালকদের মধ্যে। যদিও ক্রিকেটারদের দাবী দাওয়া নিয়ে অনেকেই একমত। কিন্তু বোর্ডের কাছে সরাসরি দাবী না পেশ করে গণমাধ্যমে দাবী জানানোর বিষয়টি অনেকেই ভালোভাবে নেননি।

বিসিবি পরিচালক জালাল ইউনুসের বলেছেন, ক্রিকেটাররা যে এত বেশি ক্ষুব্ধ, হতাশ ও মর্মাহত- এই বিষয়ে আমাদের কোনো ধারণাই ছিল না। তারা আল্টিমেটাম দেয়ার আগে বোর্ডের কাছে দাবিগুলো উপস্থাপন করতে পারতো। ওদের যে দাবী দাওয়া আছে তা যুক্তিসঙ্গত। এমন কিছু না যে, মানা যাবে না। এর মধ্যে বেশির ভাগই বাস্তবায়ন হচ্ছে বা হবে। বিস্ময়কর হচ্ছে তারা আমাদের কাছে কখনো এসে এ দাবি দিয়ে যায়নি। সরাসরি মিডিয়ায় গিয়েছে সঙ্গে আল্টিমেটামও দিয়েছে।

পিএ

 

 

ক্রিকেট: আরও পড়ুন

আরও