ভারতীয় ক্রিকেটারের বিরুদ্ধে জবরদখলের মামলা

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

ভারতীয় ক্রিকেটারের বিরুদ্ধে জবরদখলের মামলা

পরিবর্তন ডেস্ক ১১:০৮ পূর্বাহ্ণ, অক্টোবর ১৯, ২০১৯

ভারতীয় ক্রিকেটারের বিরুদ্ধে জবরদখলের মামলা

প্রতারণা ও জবর দখলের অভিযোগে ভারতের সাবেক ক্রিকেটার মনোজ প্রভাকরের বিরুদ্ধে মামলা করেছে দিল্লি পুলিশ। লন্ডনে বসবাসরত এক নারীর অভিযোগের ভিত্তিতে মামলাটি করা হয়েছে। প্রভাকর ছাড়াও আসামী করা হয়েছে তার স্ত্রী ফারহিন প্রভাকর, তাদের সন্তান ও আরও দু’জনকে।

দিল্লি পুলিশের এক সিনিয়র কর্মকর্তা জানিয়েছেন, প্রভাকরের বিরুদ্ধে অভিযোগ এনেছেন সন্ধ্যা শর্মা পণ্ডিত নামে এক নারী। তার অভিযোগ, প্রভাকর দিল্লিতে তার একটি ফ্ল্যাট জবর দখল করেছেন।

ওই নারী ফ্ল্যাটটি ১৯৯৫ সালে কেনেন। ওই অ্যাপার্টমেন্টের অন্য একটি ফ্ল্যাটে থাকেন প্রভাকর। ২০০৬ সালে স্বামী সহ সন্ধ্যা শর্মা লন্ডনে পাড়ি জমান। এরপর ওই ফ্যাটে কিছুদিন তাদের আত্মীয়স্বজন থাকতো। তারা চলে গেলে ফ্ল্যাটটি খালিই পড়ে থাকে।

কিছুদিন আগে সন্ধ্যা জানতে পারেন তার ফ্ল্যাটে অন্য কেউ বসবাস করেন। বিষয়টি অনুসন্ধান করতে তিনি নিজে দেশে এসে দেখেন তার ফ্ল্যাটটি প্রভাকর জবর দখল করে এক বন্ধুকে থাকতে দেয়। আর প্রভাকর এসব করেছে প্রোপার্টি ব্যবসায়ী মনোজ গয়ালে সহায়তা।

দিল্লি পুলিশ জানিয়েছে, তারা প্রাথমিক অনুসন্ধানে সন্ধ্যা শর্মার অভিযোগের সত্যতা পেয়েছেন। ওই প্রপার্টি ব্যবসায়ীই প্রভাকরকে জাল কাগজপত্র করে দেন।

প্রাথমিক তদন্ত শেষ প্রভাকর ও তার সঙ্গীদের বিরুদ্ধে মামলায় দায়ের করেছেন দিল্লি পুলিশ।

এদিকে নিজের বিরুদ্ধে আসা অভিযোগ অস্বীকার করেছেন প্রভাকর। ১৯৯৬ সালে ভারতের হয়ে সর্বশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলা প্রভাকরের বিরুদ্ধে ২০০০ সালে ম্যাচ পাতানোর অভিযোগও এসেছিল।

পিএ

 

ক্রিকেট: আরও পড়ুন

আরও