মাশরাফিকে নিয়েই বাংলাদেশের কন্ডিশনিং ক্যাম্প

ঢাকা, ১৬ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

মাশরাফিকে নিয়েই বাংলাদেশের কন্ডিশনিং ক্যাম্প

পরিবর্তন প্রতিবেদক ১১:১২ পূর্বাহ্ণ, আগস্ট ১৮, ২০১৯

মাশরাফিকে নিয়েই বাংলাদেশের কন্ডিশনিং ক্যাম্প

সামনেই আফগানিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজ। তারপর ত্রিদেশীয় টি-টুয়েন্টি সিরিজ। ঘরের মাঠে এই দুই ইভেন্টকে সামনে রেখে ৩৫ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে বিসিবি। কন্ডিশনিং ক্যাম্প শেষে এখান থেকেই বাছাই হবে চূড়ান্ত দল।

এবারের প্রাথমিক এই স্কোয়াডে ডাক পেয়েছে বেশ কিছু নতুন মুখ। সাইফ হাসান, নাঈম শেখ, শহিদুল ইসলাম, শফিকুল ইসলাম, মেহেদী হাসান, আমিনুল ইসলাম বিপ্লবরা প্রথমবারের মতো সুযোগ পেয়েছেন জাতীয় দলের অনুশীলন ক্যাম্পে। এছাড়া লম্বা সময়ে পর জাতীয় দলের অনুশীলনে ডাক পেয়েছেন জহুরুল ইসলাম।

এদিকে আগে জানা গিয়েছিল, এই ক্যাম্পে থাকছেন না মাশরাফি বিন মুর্তজা। টেস্ট ও টি-টুয়েন্টি থেকে আগে বিদায় নিয়েছেন তিনি। কিন্তু গতকাল মাশরাফির নামও ঘোষণা করে নির্বাচকরা।

জানা গেছে, শনিবার দুপুরে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সাথে দেখা করার পর প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীনের সাথে দেখা করেন মাশরাফি। সেখানেই তিনি অনুশীলন ক্যাম্পে থাকার কথা জানান।

ক্রিকেট থেকে সাময়িক বিশ্রাম নেওয়া তামিকে রাখা হয়নি প্রাথমিক দলে।

বাংলাদেশ প্রাথমিক দল :

ইমরুল কায়েস, সৌম্য সরকার, লিটন দাস, সাদমান ইসলাম, জহিরুল ইসলাম, মুশফিকুর রহীম, মুমিনুল হক, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন, সাব্বির রহমান, আফিফ হোসেন, মাশরাফি বিন মুর্তজা, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, ইবাদত হোসেন, শফিউল ইসলাম, ফরহাদ রেজা, আবু জায়েদ, আবু হায়দার, তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ, আরিফুল হক, ইয়াসির আলী, নাজমুল হোসেন, সাইফ হাসান, নাঈম শেখ, নাঈম হাসান, শহিদুল ইসলাম, শফিকুল ইসলাম, ইয়াসিন আরাফাত, মেহেদী হাসান ও আমিনুল ইসলাম।

পিএ

 

ক্রিকেট: আরও পড়ুন

আরও