যে শিক্ষা হয়েছে নেইমারের

ঢাকা, ১৭ আগস্ট, ২০১৯ | 2 0 1

যে শিক্ষা হয়েছে নেইমারের

পরিবর্তন ডেস্ক ৩:০০ অপরাহ্ণ, আগস্ট ১১, ২০১৯

যে শিক্ষা হয়েছে নেইমারের

ধর্ষণের অভিযোগ থেকে রেহাই পেলেন নেইমার। ব্রাজিলিয়ান সেনসেশনের জন্য স্বস্তির খবরই এটা। সেই স্বস্তির সাথে শিক্ষাও পেয়েছেন তিনি। যতই তারকা-খ্যাতি থাক সবসময়ই সচেতন থাকতে হবে। না হলে পড়তে হবে অনাকাঙ্ক্ষিত বিপদে।

চলতি বছরের মে মাসে নেইমারের বিরুদ্ধে হুট করেই ধর্ষণের অভিযোগ আনেন ব্রাজিলের মডেল কন্যা নাজিলা ত্রিনদাদে। তিনি অভিযোগ করেন প্যারিসের এক হোটেলে তাকে ধর্ষণ করেছেন নেইমার।

কিন্তু নেইমার শুরু থেকেই এই অভিযোগ অস্বীকার করে আসেন। অভিযোগ উড়িয়ে দিয়ে তিনি পাল্টা অভিযোগ করেন, তাকে ফাঁসানোর জন্যই এই মিথ্যা অভিযোগ আনা হয়েছে। উভয় পক্ষের সম্মতিতেই সব ঘটেছে।

তবে অভিযোগের প্রেক্ষিতে তদন্তে নামে সাও পাওলোর পুলিশ। তদন্তে ধর্ষণের সত্যতা খুঁজে পায়নি তারা। সাও পাওলোর অ্যাটর্নি জেনারেলের অফিস থেকে মামলাটি বন্ধ করে দিয়ে তা বিচারকের কাছে পাঠান। তারপরই মামলা খারিজ হয়ে যায়।

অর্থাৎ ধর্ষণের অভিযোগ থেকে মুক্ত নেইমার। আর মুক্ত হয়েই ইনস্টাগ্রামে পিএসজির এই তারকা লিখেছেন, ‘এটি আমার জীবনের এমন এক অধ্যায় যা কখনো আমি ভুলতে পারব না। এর কারণে আমার এবং আমার পরিবার আর যারা আমাকে জানে তাদের অনেক ক্ষতি হয়েছে। এখন থেকে সচেতন থাকব। ক্ষতটা থাকবে—তাতে আমি মনে রাখতে পারব, মানুষ ভালো কাজের পাশাপাশি কতটা খারাপ হতে পারে!’

পিএ

 

ফুটবল: আরও পড়ুন

আরও