স্ট্রাইকার্সকে হারিয়ে শীর্ষে উঠে গেল স্কর্চার্স

ঢাকা, শনিবার, ২১ জুলাই ২০১৮ | ৬ শ্রাবণ ১৪২৫

স্ট্রাইকার্সকে হারিয়ে শীর্ষে উঠে গেল স্কর্চার্স

পরিবর্তন ডেস্ক ২:৫৪ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০১৮

print
স্ট্রাইকার্সকে হারিয়ে শীর্ষে উঠে গেল স্কর্চার্স

বিগ ব্যাশ লিগে (বিবিএল) শনিবার ছিল পয়েন্ট তালিকার দুই শীর্ষ দল অ্যাডিলেড স্ট্রাইকার্স ও পার্থ স্কর্চার্সের লড়াই। অ্যালিস স্প্রিংসের ট্রেগার পার্ক মাঠে টস হেরে ব্যাটিংয়ে নামে স্ট্রাইকার্স। ১৯.২ ওভারে অল আউট হয়ে তারা সংগ্রহ করে ১১২ রান। ১০ বল ও ৬ উইকেট হাতে রেখে ম্যাচটি জিতে নেয় স্কর্চার্স। আর স্ট্রাইকার্সকে সরিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান এখন তাদেরই দখলে।

৪৯ রানের উদ্বোধনী জুটির পর খেই হারিয়ে ফেলে স্ট্রাইকার্স। ৮১ রানের মধ্যেই প্রথম পাঁচ উইকেট হারায় তারা। দলটি শেষ পাঁচ উইকেট হারায় ৩১ রানে। দলের ৭ জন ব্যাটসম্যানের রান ছিল ৫ বা তার নিচে। সর্বোচ্চ ৪৪ রান করেন ওপেনার অ্যালেক্স ক্যারি। স্কর্চার্সের বাঁহাতি স্পিনার অ্যাশটন অ্যাগার ১৯ রান খরচায় ৩ উইকেট নেন। দুই পেসার টিম ব্রেসনান ও ম্যাথু কেলি ২টি করে উইকেট পান।

১১৩ রানের ছোট লক্ষ্য তাড়া করতে গিয়ে প্রথমে ধাক্কাই খেয়েছিল স্কর্চার্স। দলীয় ৪৩ রানে তারা ৪ উইকেট হারিয়ে ফেলে। এরপর ডানহাতি ব্যাটসম্যান হিলটন কার্টরাইট ও অ্যাগার মিলে ৭১ রানের জুটি গড়ে ১৮.২ ওভারে ১১৪ রান করে দলকে পৌঁছে দেন জয়ের বন্দরে। কার্টরাইট ৪৭ এবং অ্যাগার ২৬ রান করে অপরাজিত থাকেন। স্ট্রাইকার্সের পেসার মাইকেল নেসের ১৮ রানে ২ উইকেট পান।

অল রাউন্ড পারফরম্যান্সের জন্য ম্যাচসেরার পুরস্কার পান অ্যাগার।

এই জয়ে ৮ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে উঠে গেছে স্কর্চার্স। এক ম্যাচ কম খেলে ১০ পয়েন্ট নিয়ে তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে স্ট্রাইকার্স।

সংক্ষিপ্ত স্কোর-

অ্যাডিলেড স্ট্রাইকার্স : ১১২ (১৯.২ ওভার) (ক্যারি ৪৪, ওয়েদেরাল্ড ১৯, ইনগ্রাম ৩, ওয়েলস ১০, লেম্যান ১, ডিন ১৩, নেসের ৫, রশিদ ৫, সিডল ২, লাফলিন ১, স্ট্যানলেক ৪*; জনসন ০/২২, প্যারিস ১/৩৩, বোসিস্টো ১/৯, অ্যাগার ৩/১৯, ব্রেসনান ২/১৪, কেলি ২/১৩)।

পার্থ স্কর্চার্স : ১১৪/৪ (১৮.২ ওভার) (বোসিস্টো ৩, ক্লিঙ্গার ১৭, ব্যানক্রফট ১৫, কার্টরাইট ৪৭*, টার্নার ১, অ্যাগার ২৬*; নেসের ২/১৮, স্ট্যানলেক ০/২৩, রশিদ ১/১৫, ইনগ্রাম ০/১১, সিডল ১/২৫, লাফলিন ০/২১)।

ফলাফল : পার্থ স্কর্চার্স ৬ উইকেটে জয়ী।

ম্যাচসেরা : অ্যাশটন অ্যাগার।

এসএম

 
.



আলোচিত সংবাদ