চেন্নাইয়ের বিপক্ষে সহজ জয় হায়দ্রাবাদের

ঢাকা, মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯ | ৫ অগ্রহায়ণ ১৪২৬

চেন্নাইয়ের বিপক্ষে সহজ জয় হায়দ্রাবাদের

পরিবর্তন ডেস্ক ১০:৩৩ পূর্বাহ্ণ, এপ্রিল ১৮, ২০১৯

চেন্নাইয়ের বিপক্ষে সহজ জয় হায়দ্রাবাদের

এবারের আইপিএলে সাইড বেঞ্চে বসেই কাটাতে হচ্ছে সাকিব আল হাসানকে। সানরাইজার্স হায়দ্রাবাদের একাদশে সুযোগ মিলছেই না তার। বুধবারও সাকিবকে ছাড়াই চেন্নাই সুপার কিংসের বিপক্ষে মাঠে নেমেছিল তার দল। তাতে অবশ্য জয় পেতে কোন অসুবিধা হয়নি তাদের।

 

নিজেদের মাঠে এদিন সহজ জয়ই পেয়েছে হায়দ্রাবাদ। চেন্নাইয়ের দেওয়া ১৩৩ রানের সহজ লক্ষ্য ডেভিড ওয়ার্নার ও জনি বেয়ারস্টোর ব্যাটে সহজেই উৎরে গেছে হায়দ্রাবাদ। ১৯ বল হাতে রেখে জয় তুলে নিয়েছে ৬ উইকেটের। ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন ওয়ার্নার।

চোটের কারণে এদিন একাদশে ছিলেন না চেন্নাইর অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তার বদলে দলকে নেতৃত্ব দিয়েছেন সুরেশ রায়না। টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন তিনি। কিন্তু হায়দ্রাবাদের বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে খুব বড় সংগ্রহ গড়তে পারেনি চেন্নাই।

নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৩২ রান তুলতে পারে টেবিলের শীর্ষ দলটি। অথচ শুরুটা তাদের ভালোই হয়েছিল। ওপেনিং জুটিতে তুলে ফেলে ৭৯ রান। কিন্তু দুই ওপেনার বিদায় নিলে কমে যায় রানের গতি।

দলের হয়ে সর্বোচ্চ রান করেন ফ্যাফ ডু প্লেসি। প্রোটিয়া এই অধিনায়ক ৩টি করে ছক্কা ও চারে সাজিয়ে ৩১ বলে ৪৫ রান করেন। শেন ওয়াটসন করেছেন ৩১ রান। এছাড়া আম্বাতি রাইডু ২৫* রানে অপরাজিত ছিলেন।

জবাবে ওয়ার্নার ও বেয়াস্টোর ব্যাটেই হায়দ্রাবাদের জয় নিশ্চিত হয়ে যায় প্রায়। দিপক চাহারের বলে আউট হওয়ার আগে ওয়ার্নার ২৫ বলে ৫০ করে আউট হন। যার ৪০ রানই আসে বাউন্ডারি থেকে। অর্থাৎ ১০টি চার মারেন তিনি।

অন্য ওপেনার বেয়ারস্টো অবশ্য দলের জয় নিশ্চিত করেই মাঠ ছাড়েন। ইংলিশ এই ব্যাটসম্যান ৪৪ বলে ৬১* রান করে অপরাজিত ছিলেন।

পিএ

 

 

ক্রিকেট: আরও পড়ুন

আরও