কী চমক থাকছে বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াডে?

ঢাকা, ১৯ জুলাই, ২০১৯ | 2 0 1

কী চমক থাকছে বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াডে?

পরিবর্তন ডেস্ক ৯:২২ পূর্বাহ্ণ, এপ্রিল ১৬, ২০১৯

কী চমক থাকছে বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াডে?

ঘনিয়ে আসছে ক্রিকেট বিশ্বকাপ। এরই মধ্যে স্কোয়াড ঘোষণা করতে শুরু করেছে দলগুলো। সোমবার ভারতও তাদের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করেছে। আজ ঘোষণা আসবে বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াডের।

এবার বিশ্বকাপ অনুষ্ঠিত হবে ইংল্যান্ডে। ফলে ইংলিশ কন্ডিশন মাথায় রেখেই দল গুছিয়েছে বিসিবি। আজ দুপুর সাড়ে ১২টায় মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করবে বিসিবি। একই সাথে আয়ারল্যান্ডে অনুষ্ঠেয় ত্রিদেশীয় সিরিজেরও স্কোয়াড ঘোষণা করা হবে।

যদিও ১৫ সদস্যের স্কোয়াডের ১৩ জন বলতে গেলেই নিশ্চিত হয়ে আছে আগে থেকেই। বিসিবি সভাপতি ও ও নির্বাচকদের কথায় সেরকমই ধারনা পাওয়া গেছে এতদিন। কৌতুহল বাকি দুইজনকে নিয়ে।

নিউজিল্যান্ড সফরে থাকা তামিম ইকবাল, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, সাইফউদ্দীন, লিটন দাস, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুনের স্কোয়াডে থাকা এক প্রকার নিশ্চিতই। অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ও তার ডেপুটি সাকিব আল হাসান তো থাকছেনই।

তাদের সাথে কোন দুইজন যোগ দেবেন তা নিয়ে আগ্রহ এখন সবার। তবে দুইজনই বোলার হওয়ার সম্ভাবনা বেশি। মিরাজের সাথে একজন বাড়তি স্পিনার ও পঞ্চম পেসার খুঁজছে বিসিবি।

স্পিনারের ক্ষেত্রে বিবেচনায় থাকতে পারেন নাইম হাসান কিংবা নাজমুল ইসলাম অপুর মধ্যে যেকোন একজন। আর পেসার হিসেবে এতদিন আলোচনায় ছিলেন তাসকিন আহমেদ ও শফিউল ইসলাম। তবে এই দুই জনের বদলে চমক হিসেবে আসতে পারেন অভিষেকের অপেক্ষায় থাকা আবু জায়েদ রাহী।

পিএ

 

ক্রিকেট: আরও পড়ুন

আরও