পান্ডিয়া ঝড়ে বিধ্বস্ত কোহলির বেঙ্গালুরু

ঢাকা, ১৯ জুলাই, ২০১৯ | 2 0 1

পান্ডিয়া ঝড়ে বিধ্বস্ত কোহলির বেঙ্গালুরু

পরিবর্তন ডেস্ক ৮:৩৬ পূর্বাহ্ণ, এপ্রিল ১৬, ২০১৯

পান্ডিয়া ঝড়ে বিধ্বস্ত কোহলির বেঙ্গালুরু

বিরাট কোহলিদের ওপর দিয়ে এবার গেছে পান্ডিয়া ঝড়। সেই ঝড়ে বিধ্বস্ত বেঙ্গালুরু সোমবার আসরের সপ্তম হার নিয়ে মাঠ ছাড়ল।

এদিন ওয়াংখেড়ে স্টেডিয়ামে শেষ ২ ওভারে মুম্বাইয়ের প্রয়োজন ছিল ২২ রান। পান্ডিয়া আর শেষ ওভারের জন্য অপেক্ষা করলেন না। ১৯তম ওভারেই দলের জয় নিশ্চিত করে ফেললেন। ২টি ছক্কা, ২টি চার ও ১ সিঙ্গেলে নিলেন ২১ রান। সাথে একটি অতিরিক্ত রান মিলিয়ে ৬ বল হাতে রেখেই ৫ উইকেটের জয় পেয়েছে মুম্বাই।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে এবি ডি ভিলিয়ার্স ও মঈন আলীর ব্যাটের ভর দিয়ে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৭১ রান করে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ডি ভিলিয়ার্স ৫১ বলে ৭৫ ও মঈন আলী ৩২ বলে ৫০ রানের দুরন্ত ইনিংস খেলেন।

তবে কাল ডি ভিলিয়ার্স ও মঈন আলী যে খুনে মেজাজে ছিলেন তাতে দুই শ ছাড়ানো রান হতে পারতো বেঙ্গালুরুর। কিন্তু শেষ দিকে লাসিথ মালিঙ্গা রুদ্রমূর্তি ধারণ করায় তা আর হয়ে ওঠেনি। দুর্দান্ত খেলতে থাকা মঈন আলীকে ফিরিয়ে দিয়ে রানের লাগাম টেনে ধরেন তিনি।

এরপর একে একে মার্কাস স্টনিইস (০), আকাশদ্বীপ নাথ (২) ও পাওয়ান নেগিকে (০) ফেরান মালিঙ্গা। মাঝে রান আউটের শিকার হয়ে মাঠ ছাড়েন ডি ভিলিয়ার্সও।

জবাবে ব্যাট করতে নেমে ওপেনিং জুটিতে ৭০ রান তুলে ফেলে মুম্বাই। ব্যক্তিগত ২৮ রানে রোহিত শর্মা আউট হলে ভাঙে ওপেনিং জুটি। দলের হয়ে সর্বোচ্চ ৪০ রান করেছেন কুইন্টন ডি কক। তার ২৬ বলের ইনিংসটিতে ছিল ২টি ছক্কা ও ৫টি চারের মার। এছাড়া সূর্যকুমার যাদব ২৩ বলে ২৯, ইশান কিশান ৯ বলে ২১ ও শেষ দিকে ১৬ বলে অপরাজিত ৩৭ রান করে দলের জয় নিশ্চিত করেন পান্ডিয়া।

পিএ

 

ক্রিকেট: আরও পড়ুন

আরও