ওয়ার্নার-বেয়াস্টোর পর হুড়মুড় করে ভেঙে পড়ল হায়দ্রাবাদ

ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯ | ১২ বৈশাখ ১৪২৬

ওয়ার্নার-বেয়াস্টোর পর হুড়মুড় করে ভেঙে পড়ল হায়দ্রাবাদ

পরিবর্তন ডেস্ক ৯:৪২ পূর্বাহ্ণ, এপ্রিল ১৫, ২০১৯

ওয়ার্নার-বেয়াস্টোর পর হুড়মুড় করে ভেঙে পড়ল হায়দ্রাবাদ

টি-টুয়েন্টিতে ১৫৬ রান মোটেও বড় লক্ষ্য নয় আজকাল। এই লক্ষ্যে ব্যাট করতে নেমে ওপেনিং জুটিতে ৭২ রান তুলে ফেলে সানরাইজার্স হায়দ্রাবাদ। জয় তখন সময়ের ব্যাপার মনে হচ্ছিল হায়দ্রাবাদের জন্য। আর তখনই কাগিসো রাবাদা, ক্রিস মরিস ও কেমো পলদের তোপের মুখে ব্যাটিং ব্যর্থতার প্রদর্শনীতে মাতে হায়দ্রাবাদের ব্যাটসম্যানরা। পরবর্তী ৪৪ রানের মধ্যে ১০ উইকেট হারিয়ে ১১৬ রানে প্যাকেট হয়ে যায় তারা।

এদিন প্রথমে ব্যাট করে কলিন মুনরো, সুরেশ আয়ার ও ঋশভ পান্তদের ব্যাটে ভর দিয়ে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৫৫ রান সংগ্রহ করে দিল্লি ক্যাপিটালস। দলের হয়ে সর্বোচ্চ ৪৫ রান করেন আয়ার। কলিন মুনরো ২৪ বলে ৪৯ ও পান্ত ১৯ বলে ২৩ রান করেন। অক্ষর প্যাটেল ১৪* রানে অপরাজিত ছিলেন।

জবাবে ব্যাট করতে নেমে ডেভিড ওয়ার্নার ও জনি বেয়ারস্টো মিলে ওপেনিং জুটিতে তুলে ফেলেন ৭২ রান। এরপরই কেমো পলের বলে ৪১ রানে সাজঘরে ফেরেন বেয়ারস্টো। তার কিছুক্ষণ পর ওয়ার্নারকে বিদায় করেন রাবাদা। ৪৭ বলে ৫১ রান করেন ওয়ার্নার।

তারপরই শুরু দিল্লির পেসার ত্রয়ীর তাণ্ডব। যার তোপে পরবর্তী কোন ব্যাটসম্যানই দুই অংকের ঘরে যেতে পারেননি। এই ৯ ব্যাটসম্যানের স্কোর যথাক্রমে ৩, ৭, ১, ৩, ২, ০, ২, ১*, ০। এমন ব্যর্থতায় ১৮.৫ ওভারেই ১১৬ রানে গুটিয়ে যায় হায়দ্রাবাদ।

রাবাদা ২২ রানে নিয়েছেন ৪ উইকেট। এছাড়া মরিস ও কেমো পল নিয়েছেন ৩টি করে উইকেট।

পিএ