জয়ের ম্যাচে জরিমানা গুনলেন কোহলি

ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯ | ১২ বৈশাখ ১৪২৬

জয়ের ম্যাচে জরিমানা গুনলেন কোহলি

পরিবর্তন ডেস্ক ৩:৩৪ অপরাহ্ণ, এপ্রিল ১৪, ২০১৯

জয়ের ম্যাচে জরিমানা গুনলেন কোহলি

বিরাট কোহলি

আইপিএলের চলতি আসরে প্রথম জয়ের দেখা পেল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। শনিবার কিংস ইলেভেন পাঞ্জাবকে ৮ উইকেটে হারিয়ে জয় খরা কাটাল বিরাট কোহলির দল। এর আগে টানা ছয় ম্যাচ হেরে টুর্নামেন্টের প্লে অফে ওঠা কার্যত শেষ হয়ে গেছে বেঙ্গালুরুর।

এদিন প্রথমে ব্যাট করে ক্রিস গেইলে ভর দিয়ে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ১৭৩ রান করে পাঞ্জাব। গেইল এদিন অপরাজিত থাকলেও মাঠ ছাড়তে হয় ১ রানের আক্ষেপ নিয়ে। ৬৪ বল খেলে ৯৯* রান করেন তিনি।

তবে তার এই দুর্দান্ত ইনিংস ম্লান হয়ে যায় কোহলি ও এবি ডি ভিলিয়ার্সের কাছে। এই দুইজনের ৮৫ রানের জুটিতে জয়ের ভিত পেয়ে যায় বেঙ্গালুরু। শেষ পর্যন্ত ৮ উইকেট হাতে রেখে আসরের প্রথম জয় তুলে নেয় কোহলির দল।

তবে আসরের প্রথম জয়েও স্বস্তি পেলেন না কোহলি। স্লো ওভার রেটের জন্য জরিমানা গুনতে হচ্ছে বেঙ্গালুরুর অধিনায়ককে। গতকাল নির্ধারিত সময়ে বোলিং শেষ করতে না পারায় কোহলিকে ১২ লক্ষ রুপি জরিমানা করেছে আইপিএল কর্তৃপক্ষ।

আইপিএল ক্যারিয়ারে প্রথমবারের মতো স্লো ওভার রেটের কারণে জরিমানা গুনলেন কোহলি। তবে চলতি আসরে আরো দুই জনকে একই অপরাধে শাস্তি পেতে হয়েছে। এর একজন জাতীয় দলে কোহলির ডেপুটি রোহিত শর্মা, যিনি কিনা মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক। আরেকজন হলেন রাজস্থান রয়্যালসের অধিনায়ক আজিঙ্কা রাহানে। এই দুইজনকেও ১২ লক্ষ রুপি করেই জরিমানা করা হয়েছিল।

পিএ