বন্ধুদের ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন করলেন হাবিবুল বাশার

ঢাকা, ১৫ জুলাই, ২০১৯ | 2 0 1

বন্ধুদের ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন করলেন হাবিবুল বাশার

জ্যেষ্ঠ প্রতিবেদক ৯:৩৩ অপরাহ্ণ, মার্চ ১৫, ২০১৯

বন্ধুদের ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন করলেন হাবিবুল বাশার

১৯৯৬ সালে এসএসসি এবং ১৯৯৮ সালে এইচএসসি পাশ করা সমবয়সীদের নিয়ে তৈরি ক্লাব-৯৬৯৮ এর উদ্যোগে প্রথমবারের মত ক্রিকেট টুর্নামেন্ট সিপিএল ব্লাস্ট-২০১৯ খেলা শুরু হয়েছে। শুক্রবার জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এবং সিলেক্টর হাবিবুল বাশার সুমন এই খেলার উদ্বোধন করেন।

উত্তরা ১৪ নম্বর মাঠে আয়োজিত দু’দিনব্যাপী সিক্স এ সাইড টুর্নামেন্টে খেলোয়াররা সবাই সমবয়সী।

ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টুর্নামেন্টের দলগুলোর মালিক এবং স্পন্সররা সবাই ক্লাব সদস্য অর্থাৎ বন্ধু। ১৪ টি ফ্র্যাঞ্চাইজি অর্থাৎ দল টুর্নামেন্টে অংশ নিচ্ছে।

২০১৮ সালে যাত্রা শুরু করা বনানীর এই ক্লাবটি সাপ্তাহিক ও মাসিক ভিত্তিতে টেবিল টেনিস, দাবা, পুল ছাড়াও বিভিন্ন ইনডোর গেমস টুর্নামেন্টের আয়োজন করে।

শুক্রবার টুর্নামেন্টের উদ্বোধন করতে গিয়ে উচ্ছ্বসিত হাবিবুল বাশার সুমন জানান, সমবয়সী বন্ধু ও তাদের পরিবারের সদস্যদের জন্য নির্মল আনন্দ ও সুস্থ বিনোদনের জন্য ক্লাব ৯৬৯৮-এর এমন উদ্যোগ সত্যিই অনন্য। দু-একটি ম্যাচ দেখে সুমন মন্তব্য করেন, এখানে সত্যিকারের মেধাবী ক্রিকেটাররাও খেলছেন যারা যে কোন জাতীয় দল কিংবা আন্তর্জাতিক পর্যায়ে খেলার সামর্থ রাখেন।

শনিবার টুর্নামেন্ট শেষে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে অংশ নেবেন সাবেক অধিনায়ক এবং বিসিবি-র ক্রিকেট অপারেশন্স ডিরেক্টর আকরাম খান।

এমএইচ/টিএটি

 

ক্রিকেট: আরও পড়ুন

আরও