ড্যারেন স্যামিতে চালকের আসনে ইংল্যান্ড

ঢাকা, ১৮ আগস্ট, ২০১৯ | 2 0 1

ড্যারেন স্যামিতে চালকের আসনে ইংল্যান্ড

পরিবর্তন ডেস্ক ১১:৩৫ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০১৯

ড্যারেন স্যামিতে চালকের আসনে ইংল্যান্ড

সেন্ট লুসিয়ার ড্যারেন স্যামি স্টেডিয়ামে সিরিজের তৃতীয় ও শেষ টেস্টে মুখোমুখি হয়েছে ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ। প্রথম দুই টেস্ট জিতে আগেই সিরিজ জিতে নিয়েছে ক্যারিবীয়রা। এই টেস্টে ইংলিশরা মূলত হোয়াইটওয়াশ এড়াতে লড়ছে। সেই পথে অবশ্য বেশ ভালোভাবেই আছে জো রুটের দল।

দ্বিতীয় দিনেই টেস্টের নিয়ন্ত্রণ নিয়ে নিয়েছে তারা। নিজেদের প্রথম ইনিংসে ২৭৭ রান করারর পর ক্যারিবীয়দের প্রথম ইনিংসে ১৫৪ রানের গুটিয়ে দিয়েছে ইংলিশরা। আর নিজেদের দ্বিতীয় ইনিংসে বিনা উইকেটে ১৯ রান করে দিন শেষ করেছে সফরকারীরা। এগিয়ে আছে ১৪২ রানে।

মার্ক উড ও মঈন আলীর দুর্দান্ত বোলিংয়ে দ্বিতীয় দিন আত্মসমর্পণ করে স্বাগতিকরা। মাত্র ৪৭.২ বল স্থায়ী হয় তাদের প্রথম ইনিংস। ৪১ রান খরচায় উড নিয়েছেন ৫ উইকেটে। আর মঈন ৩৬ রান দিয়ে নিয়েছেন ৪ উইকেট। বাকি এক উইকেট গেছে স্টুয়ার্ট ব্রডের ঝুলিতে।

ক্যারিবীয় ইনিংসের সর্বোচ্চ রান এসেছে জন ক্যাম্পবেলের ব্যাট থেকে। মঈন আলীর এলবিডাব্লুর ফাঁদে পড়ার আগে এই ওপেনার করেছেন ৪১ রান। আর ব্রডের এলবিডাব্লুর ফাঁদে পড়ার আগে দলের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ ৩৮ রান করেন শন ডোরিচ। স্বাগতিকদের ইনিংসে দুই অঙ্ক ছোঁয়া অন্য দুই ব্যাটসম্যান অধিনায়ক কার্লোস ব্র্যাথওয়েট (১২) ও কেমার রোচ (১৬)।

পিএ

 

ক্রিকেট: আরও পড়ুন

আরও