কুমিল্লার কাছে ঢাকার হার

ঢাকা, বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯ | ৯ ফাল্গুন ১৪২৫

কুমিল্লার কাছে ঢাকার হার

পরিবর্তন প্রতিবেদক ১০:৪৫ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০১৯

কুমিল্লার কাছে ঢাকার হার

টস জিতে কুমিল্লাকে ব্যাটিংয়ে পাঠিয়ে দলটিকে ১৫৩ রানের মধ্যে বেঁধে ফেলেছিল ঢাকা ডায়নামাইটস। টুর্নামেন্টে দুর্দান্ত খেলতে থাকা ঢাকার জন্য এ রান সহজ লক্ষ্যই ছিল। অথচ মঙ্গলবার এই ‘সহজ’ লক্ষ্যই টপকাতে পারল না সাকিব আল হাসানের দল। কুমিল্লার কাছে ৭ রানে হেরেছে টেবিলের শীর্ষ দলটি।

এদিন কুমিল্লার দেওয়া লক্ষ্য তাড়া করতে নেমে আন্দ্রে রাসেল ছাড়া আর কেউ সেইভাবে দাঁড়াতে পারেননি। রাসেলের বিস্ফোরক ব্যাটিংয়ে জয়ের স্বপ্নই দেখছিল ঢাকা। কিন্তু ক্যারিবীয় এই অল রাউন্ডারকে থামিয়ে দেন থিসারা পেরেরা। তার আগে অবশ্য ৫টি ছক্কা ও ২টি চারে সাজিয়ে ২৪ বলে ৪৬ রানের এক দুর্ধর্ষ ইনিংস খেলেন তিনি।

এরপর ঢাকার শেষ আশা হয়ে ছিলেন অধিনায়ক সাকিব। কিন্তু তাকে মিড উইকেটে শামসুর রহমানের ক্যাচে পরিণত করেন শহীদ আফ্রিদি। আর তাতেই ম্যাচ হেলে পড়ে কুমিল্লার দিকে। সাকিব আউট হন ব্যক্তিগত ২০ রানে।

শেষ দিকে অবশ্য মোহাম্মদ নাইম ও রুবেল হোসেন কিছুটা চেষ্টা করেন দলকে জেতাতে। কিন্তু তাদের প্রচেষ্টায় নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১৪৬ পর্যন্ত যেতে পারে ঢাকা।

রুবেল ব্যক্তিগত ১০ রানে রান-আউট হয়ে যান। আর নাইম অপরাজিত থাকেন ১৪ রানে। এছাড়া ওপেনার সুনিল নারিন ২০ রান করেন।

কুমিল্লার হয়ে ১৪ রানে ৩ উইকেট নিয়েছেন থিসারা পেরেরা। আফ্রিদি নিয়েছেন দুই উইকেট। একটি করে উইকেট পেয়েছেন মোহাম্মদ সাইফউদ্দীন ও ওয়াহব রেজা।

পিএ 

আরো পড়ুন : কুমিল্লাকে দেড়শ’র ঘরে বাঁধলেন সাকিব