চিটাগংকে ১৫২ রানের লক্ষ্য দিল খুলনা

ঢাকা, রবিবার, ২০ জানুয়ারি ২০১৯ | ৬ মাঘ ১৪২৫

চিটাগংকে ১৫২ রানের লক্ষ্য দিল খুলনা

পরিবর্তন ডেস্ক ৩:৩৪ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০১৯

চিটাগংকে ১৫২ রানের লক্ষ্য দিল খুলনা

ওপেনিং জুটিকে ৪১ রানের মাথায় হারিয়েছিল খুলনা টাইটান্স। তারপর ডেভিড মালান ও মাহমুদউল্লাহ রিয়াদ দলকে টেনে নিয়ে যান অনেক দূর। এই দুই জনের ব্যাটিং দেখে মনে হচ্ছিল বেশ বড় রানের স্কোরই গড়তে যাচ্ছে তারা।

কিন্তু মালানের আউটের পর ধস নামে খুলনার ইনিংসে। দ্রুতই বিদায় নেন কার্লোস ব্রেথওয়েট, মাহমুদউল্লাহ ও নাজমুল হাসান শান্ত। থমকে যায় তাদের রানের গতি। সর্বশেষ নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫১ রান তোলে মাহমুদউল্লাহর দল।

অথচ টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা বেশ বিস্ফোরকই ছিল তাদের। দুই ওপেনার পল স্টার্লিং ও জুনাইদ সিদ্দীকি খেলতে থাকেন মারমুখী হয়ে। কিন্তু বেশিক্ষণ ক্রিজে থাকতে পারেননি তারা। স্টার্লিং ব্যক্তিগত ১৮ রান (১০ বলে) ও জুনাইদ ব্যক্তিগত ২০ (১৫ বলে) রানে সাজ ঘরে ফিরে যান।

ওপেনিং জুটির বিদায়ের পর ক্রিজে স্থায়ী হন মাহমুদউল্লাহ ও মালান। দুইজনের জুটিতে আসে ৭৭ রান। তারপরই খুলনার ইনিংসে আবার ভাঙন শুরু হয়। ব্যক্তিগত ৪৫ রানে ক্যাচ তুলে ফিরে যান মালান। তার ইনিংসে ছিল ১টি ছক্কা ও তিনটি চারের মার।

মালানের পর ব্র্যাথওয়েট এসেও মারমুখী খেলতে থাকেন। কিন্তু একবার লাইফ পেয়েও নিজের ইনিংসটাকে দীর্ঘস্থায়ী করতে পারেননি এই ক্যারিবীয়ান। ৫ বলে ১২ রান করে আউট হন তিনি। এরপর মাহমুদউল্লাহকে ফেরান সানজামুল ইসলাম। খুলনার অধিনায়ক ৩১ বলে ৩৩ রান করেন। শান্তও ৬ রানের বেশি করতে পারেননি। সর্বশেষ আরিফুল হক ব্যক্তিগত ৯* রানে ও মাহিদুল ইসলাম অঙ্কন ব্যক্তিগত ৪* রানে অপরাজিত থাকেন।

চিটাগংয়ের হয়ে ৩৭ রানে ২ উইকেট নিয়েছেন সানজামুল। এছাড়া একটি করে উইকেট নিয়েছেন রবি ফ্রাইলিংক, নাঈম হাসান ও আবু জায়েদ রাহী।

পিএ

আরো পড়ুন : মারমুখী ব্যাটিংয়ে শুরু খুলনার