এবার স্পন্সর হারালেন পান্ডিয়া

ঢাকা, বুধবার, ১৬ জানুয়ারি ২০১৯ | ৩ মাঘ ১৪২৫

এবার স্পন্সর হারালেন পান্ডিয়া

পরিবর্তন ডেস্ক ২:৪৭ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০১৯

এবার স্পন্সর হারালেন পান্ডিয়া

হার্দিক পান্ডিয়া

ভারতের জনপ্রিয় টিভি শো ‘কফি উইথ করন’। এই প্রোগ্রামে গিয়েছিলেন দুই ভারতীয় ক্রিকেটার লোকেশ রাহুল ও হার্দিক পান্ডিয়া। কিন্তু এই প্রোগ্রামে যাওয়ার জন্য এখন নিশ্চয়ই নিজের চুল ছিঁড়তে ইচ্ছে করছে তাদের! ওই অনুষ্ঠানে নারীদের নিয়ে অশালীন মন্তব্য করে ভালোভাবেই ফেঁসেছেন তারা।

নারীদের নিয়ে অশালীন মন্তব্য করায় সামাজিক যোগাযোগ মাধ্যমে দারুণ সমালোচিত হচ্ছেন পান্ডিয়া ও রাহুল। পরে অবশ্য পান্ডিয়া তার মন্তব্যের জন্য ক্ষমাও চেয়েছিলেন। কিন্তু তাতে কোন লাভ হয়নি।

ভারতীয় ক্রিকেট বোর্ড দুই ক্রিকেটারকেই শোকজের নোটিশ ধরিয়ে দেয়। তবে এখানেই থেমে থাকেনি বিসিসিআই। তাদের বিরুদ্ধে তদন্তও শুরু করে দিয়েছে সংস্থাটি। আর তদন্ত চলাকালীন দুই ক্রিকেটারের ওপর নিষেধাজ্ঞাও জারি করা হয়েছে।

এই বিপদের মধ্যে আরেকটি দুঃসংবাদ শুনলেন পান্ডিয়া। এই ঘটনার জেরে এবার স্পন্সর হারালেন ভারতের এই পেস অল রাউন্ডার। ব্লেড প্রস্তুতকারী প্রতিষ্ঠান জিলেট পান্ডিয়ার সঙ্গে তাদের স্পন্সরশীপ চুক্তি বাতিল করেছে। গেল বছর জিলেট তাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে পান্ডিয়ার সঙ্গে চুক্তি করেছিল।

এক বিবৃতিতে জিলেটের এক মুখপাত্র বলেছেন, ‘হার্দিক পান্ডিয়ার সাম্প্রতিক বক্তব্য আমাদের মূল্যবোধের সঙ্গে মিলছে না। তাই পরবর্তী সিদ্ধান্ত না নেওয়া পর্যন্ত হার্দিকের সঙ্গে সম্পর্কচ্ছেদ করছি।’

বর্তমানে দলের সাথে অস্ট্রেলিয়া সফরে আছেন রাহুল ও পান্ডিয়া। কিন্তু দুইজনকেই ভারতে ডেকে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই। তদন্ত চলাকালীন তাদের ওপর নিষেধাজ্ঞা বহাল থাকবে। এই সময়ে বিসিসিআই, আইসিসি বা কোনও রাজ্য ক্রিকেট সংস্থার কোনও প্রতিযোগিতায় খেলতে পারবেন না দু’জনে। ফলে চলতি নিউজিল্যান্ড সফরে মাঠে নামা হচ্ছে না তাদের। আইপিএলেও তাদের খেলা নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে।

পিএ

আরো পড়ুন : অশালীন মন্তব্য করা ছেলেকে নিষ্পাপ বললেন বাবা