আমিরাতের আবহাওয়া ‘ইতিবাচক’ দেখছেন মাহমুদউল্লাহ

ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮ | ৭ অগ্রহায়ণ ১৪২৫

আমিরাতের আবহাওয়া ‘ইতিবাচক’ দেখছেন মাহমুদউল্লাহ

পরিবর্তন ডেস্ক ৫:৪৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০১৮

আমিরাতের আবহাওয়া ‘ইতিবাচক’ দেখছেন মাহমুদউল্লাহ

মাহমুদউল্লাহ (ফাইল ফটো)

সর্বশেষ তিনটি এশিয়া কাপের আসর বসেছিল বাংলাদেশে। ২০১৪ সালের আসরটি ভালো না গেলেও ২০১২ ও ২০১৬ আসরে ফাইনালে খেলে টাইগাররা। তিন তিনটি এশিয়া কাপ ঘরের মাঠে খেলার পর এবার দেশের বাইরে খেলার চ্যালেঞ্জ মাশরাফী বিন মোর্ত্তজার দলের জন্য। তার চেয়ে বড় ভাবনা সংযুক্ত আরব আমিরাতের গরম আবহাওয়া। তবে মাহমুদউল্লাহ রিয়াদ বলছেন, বিষটিকে পেশাদারিত্বের সঙ্গে নিয়ে দ্রুতই মানিয়ে নেওয়ার কথা। পুরো বিষয়টিকে ইতিবাচক ভাবে দেখতে চান তিনি।

শনিবার থেকে মাঠে গড়াবে এশিয়া কাপের আসর। ৬ জাতির আসরে বাংলাদেশ ‘বি’ গ্রুপে খেলবে শ্রীলঙ্কা ও আফগানিস্তানের সঙ্গে। বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ দিয়েই মাঠে গড়াবে আসর। দুবাইয়ের আইসিসি ক্রিকেট একাডেমিতে নিজেদের প্রস্তুতি সারছে বাংলাদেশ।

মঙ্গলবার অনুশীলনের ফাঁকে সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলেন মাহমুদউল্লাহ। এসময় কন্ডিশনের প্রসঙ্গটি এলো। দলের সিনিয়ার এই খেলোয়াড় বলেন, ‘এই মুহূর্তে এখানে আবহওয়ার আর্দ্রতা অনেক বেশি। তবে পেশাদার ক্রিকেটার হিসেবে কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে হবে আমাদের। পরিস্থিতি যেমনই হোক, সেটিকে আলিঙ্গন করে ইতিবাচক ভাবে নিতে হবে।’

বাংলাদেশ গ্রুপে নিজেদের দ্বিতীয় ও শেষ ম্যাচ খেলবে আফগানিস্তানের বিপক্ষে। ম্যাচটি অনুষ্ঠিত হবে ২০ সেপ্টেম্বর। ‘এ’ গ্রুপে খেলবে ভারত, পাকিস্তান ও হংকং।

টিএআর