প্রস্তুতি ম্যাচে জয়ের দেখা পেল বাংলাদেশ

ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আগস্ট ২০১৮ | ৩১ শ্রাবণ ১৪২৫

প্রস্তুতি ম্যাচে জয়ের দেখা পেল বাংলাদেশ

পরিবর্তন ডেস্ক ১০:১৩ পূর্বাহ্ণ, জুলাই ২০, ২০১৮

print
প্রস্তুতি ম্যাচে জয়ের দেখা পেল বাংলাদেশ

হোক না প্রস্তুতি ম্যাচ। তবু ‘খরা’র মাঝে এক পশলা বৃষ্টির মতো হয়েই একটা জয় ধরা দিল। হঠাৎ করেই জয়ের স্বাদ ভুলতে বসেছিল বাংলাদেশ। তবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজ শুরুর আগে একমাত্র প্রস্তুতি ম্যাচে জয় তুলে নিয়েছে লাল-সবুজের দল। ওয়েস্ট ইন্ডিজ ভাইস চ্যান্সেলর একাদশের বিপক্ষে শুক্রবার রাতে ৪ উইকেটের জয় পেয়েছে টাইগাররা।

এম্যাচে শেষ পর্যন্ত খেলেননি নিয়মিত অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। ছিলেন না সহ-অধিনায়ক সাকিব আল হাসানও। দুজনের অনুপস্থিতিতে বাংলাদেশ দলকে নেতৃত্ব দেন মাহামুদউল্লাহ রিয়াদ। জ্যামাইকার স্যাবাইনা পার্কে টস জিতে আগে ফিল্ডিং বেছে নেন মাহমুদউল্লাহ।

প্রতিপক্ষ দল আগে ব্যাট করে নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেটে ২২৭ রান করে। দলের পক্ষে ওটেলি ৫৮, হজ ৪৪ ও জাঙ্গো ৩৬ রান করেন। টাইগার বোলারদের পক্ষে ১৪ রানে ৪ উইকেট নেন মোসাদ্দেক হোসেন।

জবাব দিতে নেমে ৪৩.৩ ওভারে জয় নিশ্চিত করে বাংলাদেশ। মুশফিকুর রহীম অপরাজিত ৭৫ রান করেন। ৭০ রান করেন লিটন কুমার দাস। নাজমুল হোসেন শান্তর ব্যাট থেকে আসে ৪৩ রান। ওয়েস্ট ইন্ডিজের ভাইস চ্যান্সেলর একাদশের পক্ষে ২ উইকেট নেন পাওয়েল।

রোববার গায়ানায় ক্যারিবিয়দের বিপক্ষে ৩ ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ খেলতে নামবে বাংলাদেশ। পরের দুই ওয়ানডে ২৫ ও ২৮ জুলাই। দুই ম্যাচের টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ হয়েছে টাইগাররা।

টিএআর

 
.


আলোচিত সংবাদ