চোটে ৩-৬ সপ্তাহের জন্য মাঠের বাইরে শফিউল

ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ | ৪ আশ্বিন ১৪২৫

চোটে ৩-৬ সপ্তাহের জন্য মাঠের বাইরে শফিউল

পরিবর্তন ডেস্ক ১২:৫৯ অপরাহ্ণ, জুলাই ১২, ২০১৮

চোটে ৩-৬ সপ্তাহের জন্য মাঠের বাইরে শফিউল

জ্যামাইকা টেস্টে তাকে খেলানোর কথা শোনা যাচ্ছিল প্রথমে। কিন্তু বৃহস্পতিবার শুরু হতে যাওয়া টেস্টে যে খেলা হচ্ছে না শফিউল ইসলামের তা জানা গিয়েছিল আগের দিনই। মঙ্গলবার প্র্যাকটিসের সময় গোড়ালির চোটে পড়েন এই পেসার। বৃহস্পতিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড নিশ্চিত করেছে শফিউলের ছিটকে পড়া। ফিজিও জানিয়েছেন, তিন থেকে ছয় সপ্তাহ সময় লাগতে পারে এই পেসারের মাঠে ফিরতে।

অ্যান্টিগায় বাংলাদেশ দল ইনিংস ও ২১৯ রানে হার মানে। যে ম্যাচে খেলোনো হয়েছিল তিন পেসার। রুবেল হোসেনের সঙ্গে ছিলেন কামরুল ইসলাম রাব্বী ও অভিষিক্ত আবু জায়েদ রাহী। এম্যাচে রুবেল হোসেনের বদলে শফিউলের একাদশে ঢোকার জোর গুঞ্জন ছিল।

কিন্তু চোটের কারণে সেটি আর হচ্ছে না। বাংলাদেশ দলের ফিজিও থিহান চন্দ্রমোহন বলেছেন, ‘সে দ্বিতীয় টেস্টে খেলতে পারছে না। তিন থেকে ছয় সপ্তাহ তাকে মাঠের বাইরে থাকতে হতে পারে। যা নির্ভর করছে পরবর্তী অবস্থার উপর। সে দলের সঙ্গে থাকবে এবং ম্যাচ শেষে দেশে ফিরবে। আমরা আশা করছি এই সময়ের মধ্যে তার গোড়লির ফোলা কমবে।’

ফিজিও আরো জানিয়েছেন, শফিউলের গোটালির হাড়ে ভাঙন জাতীয় কিছু হয়নি। গ্রেড দুই লিগামেন্টের পাশে মচকে গেছে বলে জানিয়েছেন থিহান চন্দ্রমোহন।

টিএআর