আফগান সিরিজের দল ঘোষণা, ফিরলেন মোসাদ্দেক

ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ | ৫ আশ্বিন ১৪২৫

আফগান সিরিজের দল ঘোষণা, ফিরলেন মোসাদ্দেক

পরিবর্তন ডেস্ক ১২:২৫ অপরাহ্ণ, মে ২০, ২০১৮

আফগান সিরিজের দল ঘোষণা, ফিরলেন মোসাদ্দেক

আফগানিস্তানের বিপক্ষে ৩ ম্যাচের টি-টুয়েন্টি সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ভারতের দেরাদুনে হতে যাওয়া এই সিরিজের দলে ফেরানো হয়েছে মোসাদ্দেক হোসেন সৈকতকে। সর্বশেষ নিদাহাস ট্রফির দল থেকে বাদ পড়েছেন ইমরুল কায়েস, তাসকিন আহমেদ ও নুরুল হাসান সোহান। রোববার মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামের সংবাদ সম্মেলন কক্ষে দল ঘোষণা করেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

আফগানদের বিপক্ষে বাংলাদেশ সিরিজের প্রথম টি-টুয়েন্টি ম্যাচ খেলবে ৩ জুন। পরের দুই ম্যাচ ৫ ও ৭ জুন। দেরাদুনের রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচ তিনটি।

তাসকিন আহমেদ নিদাহাস ট্রফিতে দুটি ম্যাচ খেলেছিলেন। গেল বছর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের পর বাদ পড়েন। নিদাহাস ট্রফি দিয়ে আবার দলে ফেরানো হয় তার। তবে ইনজুরিতে ভুগছিলেন এই তারকা। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু সেই ইনজুরির কথাই উল্লেখ করেছেন তার ক্ষেত্রে।

এদিকে ইমরুল কায়েস ও নুরুল হাসান সোহান নিদাহাস ট্রফিতে কোনো ম্যাচ না খেলেই বাদ পড়লেন পরের সিরিজ অর্থৎ আফগানিস্তান সিরিজ থেকে। বিসিবির কেন্দ্রীয় চুক্তিতে না থাকলেও দলে রয়েছেন সাব্বির রহমান ও সৌম্য সরকার।  মোসাদ্দেকও কেন্দ্রীয় চুক্তির বাইরে।

১৫ সদস্যের বাংলাদেশ দল :

সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ, তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, মুশফিকুর রহীম, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, আরিফুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, মোস্তাফিজুর রহমান, আবু হায়দার রনি, রুবেল হোসেন, আবু জায়েদ রাহি।

টিএআর/ক্যাট