১১৮ রান নিয়েও মোস্তাফিজদের হারাল সাকিবরা

ঢাকা, রবিবার, ১৯ আগস্ট ২০১৮ | ৩ ভাদ্র ১৪২৫

১১৮ রান নিয়েও মোস্তাফিজদের হারাল সাকিবরা

পরিবর্তন ডেস্ক ৩:৪৫ পূর্বাহ্ণ, এপ্রিল ২৫, ২০১৮

print
১১৮ রান নিয়েও মোস্তাফিজদের হারাল সাকিবরা

নাহ! মুম্বাই ইন্ডিয়ান্সকে দিয়ে এবার আর হবে না! আইপিএল আড্ডায় এখন এমন কথা উঠতেই পারে। মঙ্গলবার নিজেদের মাঠে ১১৯ রানের লক্ষ্য তাড়া করেও জয় ছিনিয়ে নিতে পারেনি রোহিত শর্মার দল। সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে হেরে গেছে ৩১ রানে।

টস হেরে আগে ব্যাট করে ১৮.৪ ওভারে ১১৮ রানে গুটিয়ে যায় হায়দ্রাবাদ। জবাব দিতে নেমে মুম্বাই বোলারদের তোপে পড়ে ১৮.৫ ওভারেই ৮৭ রানে শেষ মুম্বাই। ষষ্ঠ ম্যাচ খেলতে নেমে এটি পঞ্চম হার মুম্বাইয়ের। অন্যদিকে ষষ্ঠ ম্যাচে চতুর্থ জয়ের দেখা পেল হায়দ্রাবাদ।

স্বাভাবিত ভাবেই ম্যাচের নায়ক হায়দ্রাবাদ বোলাররা। যে ছয় বোলার ব্যবহার করলেন অধিনায়ক কেন উইলিয়ামসন তাদের প্রত্যেকেই উইকেট নিলেন।সিদ্ধার্ত কাউল নিলেন সর্বোচ্চ ৩টি। ২টি করে উইকেট নিলেন রশিদ খান ও বাশিল থাম্পি। সন্দিপ শর্মা, মোহাম্মদ নবী ও সাকিব আল হাসান নিলেন ১টি করে উইকেট। সাকিব গড়লেন ব্যক্তিগত দারুণ দুই কীর্তি। টি-টুয়েন্টিতে উইকেটের ট্রিপল সেঞ্চুরি হলো তার। আগেই এই ফরম্যাটে ৪ হাজার রান পূরণ করেছিলেন। তাতে দ্বিতীয় ক্রিকেটার হিসেবে এই ফরম্যাটে ৪ হাজার রান ও ৩০০ উইকেটের অনন্য ডাবলের মালিক তিনি।

মুম্বাই ব্যাটসম্যানদের মধ্যে সর্বোচ্চ ৩৪ রান করেছেন ওপেনার সূর্যকুমার যাদব। ২৪ রান করেছেন ক্রুনাল পান্ডিয়া। আর কেউই দুই অঙ্কের স্কোর করতে পারেননি।

এরআগে কেন উইলিয়ামসনের ২৯, ইউসুফ পাঠানের ২৯, মনিষ পান্ডের ১৬ ও মোহাম্মদ নবীর করা ১৪ রানে ভর করে কোনো রকমে ১১৮ রান করেছিল হায়দ্রাবাদ। মুম্বাইয়ের পক্ষে ২টি করে উইকেট নিয়েছেন মিচেল ম্যাক্লেনেঘান, হার্দিক পান্ডিয়া ও মায়াঙ্ক মার্কান্ডে। বুমরাহ ও মোস্তাফিজুর রহমান পেয়েছেন ১ উইকেট করে। ২ উইকেট নিয়ে ম্যাচ সেরা হয়েছেন হায়দ্রাবাদের রশিদ খান।

টিএআর/এএস

 
.


আলোচিত সংবাদ