আবারও ভিসা জটিলতায় মোহাম্মদ আমির

ঢাকা, শনিবার, ১৮ আগস্ট ২০১৮ | ৩ ভাদ্র ১৪২৫

আবারও ভিসা জটিলতায় মোহাম্মদ আমির

পরিবর্তন ডেস্ক ৯:৩৯ পূর্বাহ্ণ, এপ্রিল ২৪, ২০১৮

print
আবারও ভিসা জটিলতায় মোহাম্মদ আমির

যুক্তরাজ্য সফরের শুরুতেই ধাক্কা খেল পাকিস্তান। ভিসা জটিলতায় যুক্তরাজ্য যাওয়া অনিশ্চিত হয়ে পড়েছে দলটির পেসার মোহাম্মদ আমিরের। ইংল্যান্ড, আয়ারল্যান্ড ও স্কটল্যান্ডের সাথে তিনটি টেস্ট ও দুইটি টি-টুয়েন্টি ম্যাচ খেলবে পাকিস্তান। তবে এ সপ্তাহের মধ্যেই আমির ভিসা পাবেন বলে আশাবাদী পাকিস্তান ক্রিকেট বোর্ড। এর আগেও দুইবার ইংল্যান্ড সফরে ভিসা জটিলতায় পড়েছিলেন আমির।

পাকিস্তানের পেস আক্রমণের গুরুত্বপূর্ণ সদস্য ২৬ বছর বয়সী আমির। তিনি স্ত্রী মাধ্যমে দীর্ঘ মেয়াদী স্পাউস ভিসার জন্য আবেদন করেছিলেন। সে কারণে তার ভিসা পেতে সমস্যা হচ্ছে বলে ধারণা করা হচ্ছে। তবে পিসিবি’র এক মুখপাত্র বলেছেন, ‘আমির ভিসা পায় নি। কিন্তু আমরা অপেক্ষা করছি। আমরা আশাবাদী সে বুধবারের মধ্যে ভিসা পেয়ে যাবে।’

২৮ এপ্রিল কেন্টের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ দিয়ে যুক্তরাজ্য সফর শুরু করবে পাকিস্তান। ৫০ দিনের এ সফরে ইংল্যান্ডের বিপক্ষে দুইটি টেস্ট খেলবে তারা। আর স্কটল্যান্ডের বিপক্ষে খেলবে দুইটি টি-টুয়েন্টি ম্যাচ। এ ছাড়া ১১ মে আয়ারল্যান্ডের ঐতিহাসিক অভিষেক টেস্টের প্রতিপক্ষও পাকিস্তান।

এর আগেও দুইবার ইংল্যান্ডে যাওয়ার পথে ভিসা জটিলতায় পড়েছিলেন আমির। স্পট ফিক্সিংয়ের কারণে ২০১০ সালে ভিসা পেতে সমস্যা হয়েছিল তারা। ২০১৬ সালে ইংল্যান্ড সফরেও ভিসা বিপত্তিতে পড়েছিলে তিনি।

সূত্র : ক্রিকইনফো।

পিএ

 
.


আলোচিত সংবাদ