হেলস ও তার গার্লফ্রেন্ডের ছবি ভাইরাল

ঢাকা, সোমবার, ২৩ জুলাই ২০১৮ | ৭ শ্রাবণ ১৪২৫

হেলস ও তার গার্লফ্রেন্ডের ছবি ভাইরাল

পরিবর্তন ডেস্ক ৫:১৪ অপরাহ্ণ, এপ্রিল ১৬, ২০১৮

print
হেলস ও তার গার্লফ্রেন্ডের ছবি ভাইরাল

ইংল্যান্ডের হ্যান্ডসাম ক্রিকেটার অ্যালেক্স হেলস। দীর্ঘদিন ধরে তিনি ডেট করছেন ড্যানি গিজবোর্নের সাথে। একসাথে এই যুগলকে অসাধারণ লাগে। হেলস এখন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলতে ভারতে। ডেভিড ওয়ার্নারের জায়গায় খেলতে সানরাইজার্স হায়দ্রাবাদে যোগ দিয়েছেন। টুর্নামেন্টে দলের হয়ে এখনো কোনো ম্যাচে মাঠে নামা হয়নি তার। কিন্তু গার্লফ্রেন্ডের সাথে তার ছবি সোশাল মিডিয়ায় হয়েছে ভাইরাল। দুজনকে সবসময় বেশ সুখী সুখী লাগে। চমৎকার এক জুটি মনে হয়।

এটা এখনো জানা যায়নি যে ড্যানিও ভারতে কি না তার বয়ফ্রেন্ডের সাথে। তবে জানা যায়, দুজন সিরিয়াস সম্পর্কে আছেন। ভবিষ্যতে তাদের বিয়ে করার কথাও শোনা যায়। সাম্প্রতিক সময়টা তাদের কেটেছে একে অন্যের মুগ্ধতায়। বিভিন্ন অনুষ্ঠানে ও ইভেন্টে তাদের একসাথে হাস্যোজ্জ্বল দেখা গেছে। নিজেদের সম্পর্কটা সবার সামনে তুলে ধরায় কোনো সঙ্কোচ নেই তাদের।

কিন্তু ড্যানি কে তাও তো মানুষ জানতে চায়। অ্যালেক্স হেলসের গার্লফ্রেন্ড যুক্তরাজ্যের হার্টসফোর্ডশায়ারের বার্কহামস্টেডের। বার্কহামস্টেড স্কুল থেকে পড়াশুনা শেষ করেছেন। বার্নস কার্লটনের সহযোগী পরামর্শক হিসেবে আগে কাজ করেছেন। ২০১১ থেকে ২০১৪ সময়কালে ড্যানি নটিংহাম ট্রেন্ট ইউনিভার্সিটি থেকে গ্রাজুয়েশন করেছেন ব্যাচেলর অব ল'তে (এলএলবি)। এখন তিনি ট্যালেন্ট অ্যান্ড অর্গানাইজেশন পারফরম্যান্স কোঅর্ডিনেটর হিসেবে ব্রিভটিক সফট ড্রিংকসের হয়ে কাজ করেছেন। ড্যানি প্রায়ই তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে হেলসের সাথে তার কাটানো সুন্দর সময়ের ছবি পোস্ট করে থাকেন।

এদিকে হেলস সানরাইজার্সের ট্রেনিংয়ে যোগ দিয়ে নিজেকে তৈরি রেখেছেন যে কোনো সময় খেলায় নামতে। এই মুহূর্তে অবশ্য তার একাদশে ঢোকা কঠিনই মনে হচ্ছে। সাবেক চ্যাম্পিয়নরা তাদের খেলা তিন ম্যাচের তিনটিতেই জিতেছে।

সূত্র : ক্রিকট্র্যাকার।

ক্যাট

 
.



আলোচিত সংবাদ