দিল্লির অধিনায়ক হয়ে কলকাতায় ফিরছেন গম্ভির

ঢাকা, বুধবার, ১৮ জুলাই ২০১৮ | ৩ শ্রাবণ ১৪২৫

দিল্লির অধিনায়ক হয়ে কলকাতায় ফিরছেন গম্ভির

পরিবর্তন ডেস্ক ৪:২৫ অপরাহ্ণ, এপ্রিল ১৬, ২০১৮

print
দিল্লির অধিনায়ক হয়ে কলকাতায় ফিরছেন গম্ভির

চৈত্র সংক্রান্তিতে ইডেন গার্ডেন্স খালি হাতে ফিরিয়েছিল কলকাতা নাইট রাইডার্সকে। উল্টো ইডেনের মাঠে সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে আলো কেড়েছেন এই সেদিনও কেকেআরের ঘরের ছেলে থাকে সাকিব আল হাসান। বাংলাদেশের পহেলা বৈশাখকে সেদিন তিনি করে দিয়েছিলেন আরো উৎসবমুখর। সাকিবের অলরাউন্ড নৈপুণ্যে ইডেনে হায়দ্রাবাদ পেয়েছে প্রথম জয়। সোমবার আবারো ইডেনে ম্যাচ। এদিনও কেকেআর দর্শকদের জন্য অনেকটা আগের ম্যাচের মতো অভিজ্ঞতা এক দিক দিয়ে। নাইট রাইডার্স খেলতে নামবে তাদের সাবেক অধিনায়কের দলের বিপক্ষে। দিনেশ কার্তিকের নেতৃত্বাধীন কলকাতা নাইট রাইডার্স ও গৌতম গম্ভিরের নেতৃত্বাধীন দিল্লি ডেয়ারডেভিলসের ম্যাচটি শুরু বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায়।

এবারের আসরে নিজেদের তিনটি করে ম্যাচ শেষে প্রায় একই বিন্দুতে কলকাতা আর দিল্লি। পয়েন্ট টেবিলে কলকাতার অবস্থান পঞ্চম আর দিল্লির অবস্থান সাতে হলেও দুই দলই জিতেছে দুটি করে ম্যাচ। এই ম্যাচের পর তাই দুই দলের অবস্থানে পরিবর্তন আসার সম্ভাবনা প্রবল। দিল্লির সামনে সুযোগ আছে কেকেআরকে পিছনে ঠেলে দেওয়ার।

সেটি হবে কিনা মাঠেই তার প্রমাণ মিলবে। তবে টিমের ভেতরের খবর, কলকাতা নাইট রাইডার্সের তরুণ উদীয়মান বোলার কমলেশ নাগরকোটিকে কোনো ম্যাচ না খেলেই ছিটকে পড়তে হয়েছে আসর থেকে। অন্যদিকে দিল্লির হয়ে অসুস্থতার কারণে সর্বশেষ ম্যাচে খেলতে পরেননি দক্ষিণ আফ্রিকান অল রাউন্ডার ক্রিস মরিস। ইডেনের ম্যাচে তিনি ফিরছেন বলেই জানা যাচ্ছে।

দুই দল এর আগে আইপিএলে ১৯বার মুখোমখি লাড়াইয়ে নেমেছে। যেখানে সাফল্য কলকাতার বেশি। ১২ ম্যাচে জয় তাদের। তবে কেকেআরের সাবেক অধিনায়ক গৌতম গম্ভির যখন দিল্লির অধিনায়ক এবার, তখন ম্যাচের আবেদনটা বাড়ছেই। একই সঙ্গে নজর থাকছে কেকেআরের নতুন অধিনায়ক দিনেশ কার্তিকের দিকেও। দেখা যাক শেষ পর্যন্ত কার জয় হয়।

টিএআর/ক্যাট

 
.



আলোচিত সংবাদ