বার্সেলোনার ওপর থাবা বসাতে বলছেন নেইমার!

ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ | ৪ আশ্বিন ১৪২৫

বার্সেলোনার ওপর থাবা বসাতে বলছেন নেইমার!

পরিবর্তন ডেস্ক ৮:২৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০১৮

বার্সেলোনার ওপর থাবা বসাতে বলছেন নেইমার!

নেইমার চাইছেন, প্যারিস সেন্ট জার্মেই যেন এই মৌসুমের শেষে বার্সেলোনার ওপর ঝাঁপিয়ে পড়ে। থাবা বসায়। প্রথম থাবাটা বসুক সার্জিও বুস্কেটসকে কেড়ে এনে। স্প্যানিশ সংবাদপত্র ডন ব্যালন জানাচ্ছে নেইমারের এই মনোবাঞ্ছার কথা। তাদের দাবি, পিএসজির সম্ভাব্য রণকৌশল লিওনেল মেসির জন্য ঝড়ের মতো হয়ে আসতে পারে। আর ওই ঝড়ের পেছনে নাকি নেইমার!

গত গ্রীষ্মে বিশ্ব রেকর্ড গড়া ট্রান্সফারে স্পেনের বার্সেলোনা থেকে ফ্রান্সের পিএসজিতে পাড়ি জমান নেইমার। ইতিহাসের অন্যতম আলোচিত-সমালোচিত এই ট্রান্সফারের রেশ এতদিন পরেও আছে। বার্সা ও নেইমারের মধ্যে তিক্ততা শুরু ওই ট্রান্সফার থেকেই। হালে আবার খবরের পালে হাওয়া লাগল যে পিএসজি ছেড়ে সহসাই বার্সেলোনারই স্প্যানিশ শত্রু রিয়াল মাদ্রিদের ডেরায় যাচ্ছেন নেইমার। ব্রাজিলিয়ান সুপারস্টার নিজে অবশ্য নিজে থেকে প্যারিসে দীর্ঘদিন থাকার সম্ভাবনাটা স্পষ্ট করেননি। ওখানে পা রেখেছিলেন ৪ বছরের চুক্তিতে।

এখন আবার ভিন্ন খবর হতে শুরু করেছে। নেইমার নাকি চাইছেন, পিএসজি বার্সার ঘর ভেঙে তার সাবেক সতীর্থদের কাউকে কাউকে নিয়ে আসুক পিএসজিতে, লোভনীয় চুক্তিতে। একজন হলেও চলবে। ডন ব্যালনের বিশ্বাস, ২৫ বছরের নেইমার চাইছেন ২৯ বছর বয়সী মিডফিল্ডার বুস্কেটসকে। বার্সার সাথেই যে স্প্যানিয়ার্ডের ছেলেবেলা থেকে বেড়ে ওঠা। ওটাই যার জীবনের একমাত্র ক্লাব এখন পর্যন্ত। কাতালান আলোছায়ায় মহিরুহ হয়ে ওঠা বুস্কেটস এর মধ্যে ক্লাবটির হয়ে ৩০০ এর বেশি ম্যাচ খেলে ফেলেছেন।

নেইমারের নাকি মনে হয়, বুস্কেটস পিএসজিতে যোগ দিলে থিয়াগো মোতা ও লেসানা দিয়ারাদের নিয়ে গড়া ক্লাবের মাঝমাঠ আরো শক্তপোক্ত হবে। সম্প্রতি রিয়াল মাদ্রিদের কাছে চ্যাম্পিয়ন্স লিগে হারার পর এই বোধোদয় হয়েছে নেইমারের। তাছাড়া বুস্কেটসের সাথে আগের বোঝাপড়াটা নিশ্চয়ই উপকৃত করবে তাকে। ডন ব্যালন এই ইঙ্গিতও দিয়েছে যে বুস্কেটস সামনের গ্রীষ্মে প্রাণের ক্লাব ছেড়ে পিএসজিতে যোগ দিতে আগ্রহী হতে পারেন।

এই যখন খবর, বাস্তবতা অনেক দূরে, তারপরও বন্ধু নেইমারের ওপর এবার আর বুঝি খুশি থাকতে পারবেন না মেসি। খবরটা সত্য হোক বা মিথ্যে হোক, খবর তো!

সূত্র : সানডে এক্সপ্রেস।

ক্যাট