অন্ধ ক্রিকেটারদের ঠকানোর অভিযোগ!

ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ | ৪ আশ্বিন ১৪২৫

অন্ধ ক্রিকেটারদের ঠকানোর অভিযোগ!

পরিবর্তন ডেস্ক ৬:২৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৯, ২০১৮

অন্ধ ক্রিকেটারদের ঠকানোর অভিযোগ!

পাকিস্তানের ক্রিকেট বোর্ড (পিসিবি) সবসময় বিতর্কে থাকে। এবার দেখা যাচ্ছে পাকিস্তান ব্লাইন্ড ক্রিকেট কাউন্সিলও (পিবিসিসি) কম যায় না। পাকিস্তানের একজন অন্ধ ক্রিকেটার অভিযোগ করেছেন, তাদের সংস্থা পিবিসিসি তাকে প্রাইজ মানি থেকে বঞ্চিত করেছে। সোজা কথায়, তার টাকা মেরে খেয়েছে। এ নিয়ে একটি ভিডিও পাকিস্তানে তুলেছে ঝড়।

এই ঘটনা সোমবার প্রকাশ করেছে পাকিস্তান সুপার লিগের দল পেশোয়ার জালমি। দলটির কর্ণধার জাভেদ জাফরি মূলত সামনে এনেছেন বিষয়টি। সেখানে ২০১৭ দৃষ্টিহীন টি-টুয়েন্টি বিশ্বকাপে এক খেলোয়াড়ের বঞ্চনার কথা উঠে এসেছে।

ওই খেলোয়াড়ের নাম ইদ্রিস সেলিম। গেল বছর টি-টুয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান রানার্স আপ হয়েছিল। তখন জাভেদ আফ্রিদি পাকিস্তান দলের জন্য ২০,০০০ ডলার পুরস্কার ঘোষণা করেন। কিন্তু এখন জানা যাচ্ছে সেই টাকা সঠিকভাবে খেলোয়াড়দের মধ্যে বণ্টন করেনি পাকিস্তানের ক্রিকেট সংস্থাটি।

ইদ্রিস সেলিম ভিডিওতে দাবি করেছেন, পিবিসিসি চেয়ারম্যান সুলতান শাহ খেলোয়াড়দের ওই টাকা দিতে অস্বীকার করেন। কারণ হিসেবে বলেন, দৃষ্টি শক্তিহীন দলের পারফরম্যান্স খারাপ হয়েছে বলে সুলতান টাকা দেবেন না বলে জানিয়ে দেন তাদের। এই অভিযোগ করে সেলিমের প্রশ্ন, 'তারা (ক্রিকেটার) কি অর্জন করলো?

সূত্র : ডন।

ক্যাট