কেন ভারত-বন্দনায় মাতলেন উইলিয়ামসন?

ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯ | ৪ কার্তিক ১৪২৬

কেন ভারত-বন্দনায় মাতলেন উইলিয়ামসন?

পরিবর্তন ডেস্ক ৭:০৪ অপরাহ্ণ, জুলাই ১১, ২০১৯

কেন ভারত-বন্দনায় মাতলেন উইলিয়ামসন?

বুধবার ওল্ড ট্রাফোর্ডে ভারতকে ১৮ রানে হারিয়ে টানা দ্বিতীয়বারের মতো বিশ্বকাপের ফাইনালে উঠেছে নিউজিল্যান্ড।

বৃষ্টি বিঘ্নিত সেমি ফাইনালে প্রথমে ব্যাট করে নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেটে ২৩৯ রান করে নিউজিল্যান্ড। জবাবে ৪৯.৩ ওভারে ২২১ রান করে অল আউট হয়ে যায় ভারত।

নিউজিল্যান্ডের কাছে হেরে বিশ্বকাপের স্বপ্নভঙ্গ হওয়ায় নিশ্চয়ই দারুণ ক্ষুব্ধ ভারতীয় সমর্থকরা। তাদের রাগ গিয়ে পড়ার কথা নিউজিল্যান্ড দলের ওপর। এবারের ফাইনালে নিউজিল্যান্ডকে সমর্থন দেওয়ার সম্ভাবনা কম ভারতীয়দের।

এদিকে কোহলিদের হারিয়ে ফাইনাল নিশ্চিত করে কাল ভারত বন্দনায় মেতে উঠলেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। প্রশংসা করেন মহেন্দ্র সিং ধোনির। জানালেন ধোনি জাতীয়তা পরিবর্তন করলে তাকে দলে নিতে চাইতেন তিনি।

ধোনির প্রশংসা শেষেই ভারতীয়দের প্রশংসায় মেতে ওঠেন উইলিয়ামসন। তিনি দাবী করেন, এটা সবার সৌভাগ্য যে ভারতীয়রা ক্রিকেট খেলে।

ক্রিকেটের প্রতি ভারতীয় সমর্থকদের আবেগ দেখে মুগ্ধ উইলিয়ামসন বলেছেন, ‘হ্যাঁ, আশা করি তারা খুব রেগে যায়নি। খেলাটির প্রতি ভারতীয়দের আবেগ অতুলনীয়। আমরা সবাই ভাগ্যবান যে ভারতের মতো দেশ ক্রিকেট খেলে।’

এরপর আসল কথাটা বলেন তিনি। লর্ডসের ফাইনালে ভারতীয়দের সমর্থন চান উইলিয়ামসন। ফাইনালে ভারতীয় সমর্থকদের পাশে পাওয়ার আশাবাদ জানিয়ে কিউই অধিনায়ক বলেছেন, ‘আশা করি ১.৫ বিলিয়ন ভারতীয় আমাদের সমর্থন করবে এবং আমরা তাদের পাশে পাবো।’

পিএ

 

ক্রিকেট বিশ্বকাপ ২০১৯: আরও পড়ুন

আরও