ওল্ড ট্রাফোর্ডে হার দেখছে ভারত

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯ | ২ কার্তিক ১৪২৬

ওল্ড ট্রাফোর্ডে হার দেখছে ভারত

পরিবর্তন ডেস্ক ৬:২৭ অপরাহ্ণ, জুলাই ১০, ২০১৯

ওল্ড ট্রাফোর্ডে হার দেখছে ভারত

ওল্ড ট্রাফোর্ডে ভয়াবহ ব্যাটিং বিপর্যয়ে পড়ে হার দেখছে ভারত। দলীয় ৯২ রানে ৬ উইকেট হারিয়ে ধুঁকছে তারা।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৩১ ওভারে ৬ উইকেটে ৯৩ রান করেছে ভারত। ব্যাট করছেন মহেন্দ্র সিং ধোনি (১০*) ও রবীন্দ্র জাদেজা (২*)।

এদিন দলীয় ২৪ রানে ৪ উইকেট হারানোর পর কিছুটা প্রতিরোধ গড়েন ঋশভ পান্ত ও হার্দিক পান্ডিয়া। দুইজনের জুটিতে ঘুরে দাঁড়ানোর ইঙ্গিত দিচ্ছিল ভারত। কিন্তু পান্তকে আউট করে এই জুটি ভেঙে দেন মিচেল সান্টনার। ৩২ রান করেন পান্ত।

এরপর ধোনি এসে যোগ দেন পান্ডিয়ার সাথে। কিন্তু এই জুটিও ভরসা দিতে পারেনি ভারতকে। পান্ডিয়াকে (৩২) বিদায় করে এই জুটিও ভাঙেন সান্টনার।

এর আগে ইনিংসের দ্বিতীয় ওভারের তৃতীয় বলে দুর্দান্ত ফর্মে রোহিত শর্মাকে টম ল্যাথামের গ্লাভসবন্দি করেন তিনি। ভারতের দলীয় রান তখন ৪।

পরের ওভারে বিরাট কোহলিকে (১) এলবিডাব্লুর ফাঁদে ফেলেন বোল্ট। আর চতুর্থ ওভার করতে এসে লোকেশ রাহুলকে (১) আউট করেন হেনরি। ইনিংসের দশম ওভারের শেষ বলে জিমি নিশামের অসামান্য এক ক্যাচে পরিণত হন দিনেশ কার্তিক (৬)। এবারও হন্তারক হেনরি।

প্রথম দশ ওভারে ২৪ রান তুলতে খরচ হয়ে যায় ভারতের ৪ উইকেট। বিশ্বকাপের চলতি আসরে প্রথম দশ ওভারে যা সর্বনিম্ন দলীয় স্কোর। এর আগেরটি ছিল নিউজিল্যান্ডের। এই ম্যাচেরই প্রথম ইনিংসে প্রথম ১০ ওভারে ২৭ রান তুলেছিল তারা।

পিএ

 

ক্রিকেট বিশ্বকাপ ২০১৯: আরও পড়ুন

আরও