বাংলাদেশ দলে দুই পরিবর্তন

ঢাকা, মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯ | ৫ অগ্রহায়ণ ১৪২৬

বাংলাদেশ দলে দুই পরিবর্তন

পরিবর্তন ডেস্ক ৩:২৪ অপরাহ্ণ, জুন ২০, ২০১৯

বাংলাদেশ দলে দুই পরিবর্তন

নটিংহামের ট্রেন্ট ব্রিজে মুখোমুখি হয়েছে বাংলাদেশ ও অস্ট্রেলিয়া। গুরুত্বপূর্ণ এই ম্যাচে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ।

এই ম্যাচে দুইটি পরিবর্তন এসেছে বাংলাদেশ দলে। এমন গুরুত্বপূর্ণ ম্যাচের আগে চোটে পড়েছেন মোহাম্মদ সাইফউদ্দীন। চোটে মোসাদ্দেক হোসেন সৈকতও। ফলে এ দুইজনের পরিবর্তে একাদশে এসেছে রুবেল হোসেন ও সাব্বির রহমান।

বিশ্বকাপের আগ থেকেই পিঠের সমস্যায় ভুগছিলেন সাইফ। ব্যথা কিছু কম থাকায় বিশ্বকাপে খেলেছেন তিনি। কিন্তু ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষের ম্যাচে ব্যথাটা আবার মাথাচাড়া দিয়ে উঠেছে। বুধবার দলের অনুশীলনেও যোগ দিতে পারেননি। ফলে এই পেসারের জায়গায় একাদশে ঢুকেছেন রুবেল।

এদিকে উইন্ডিজের সঙ্গে ডাইভ দিতে গিয়ে কাঁধে চোট পেয়েছেন সৈকত। ছিটকে যান তিনিও। তাতে কপাল খুলেছে সাব্বির রহমানের।

অস্ট্রেলিয়ার একাদশে ৩টি পরিবর্তন এসেছে। মার্কাস স্টয়নিস, অ্যাডাম জাম্পা ও নাথান কল্টার-নাইল দলে ফিরেছেন। ফলে মিশেল মার্শ, বেহার্নডর্ফ ও কেন রিচার্ডসন বাদ পড়েছেন।

একাদশ :

বাংলাদেশ : তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহীম, লিটন দাস, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান।

অস্ট্রেলিয়া : অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, উসমান খাজা, স্টিভেন স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টয়নিস, অ্যালেক্স ক্যারি, নাথান কল্টার-নাইল, প্যাট কামিন্স, মিশেল স্টার্ক, অ্যাডাম জাম্পা।

পিএ

 

ক্রিকেট বিশ্বকাপ ২০১৯: আরও পড়ুন

আরও