বৃষ্টিতে বন্ধ ভারত-পাকিস্তান ম্যাচ

ঢাকা, ১৪ জুলাই, ২০১৯ | 2 0 1

বৃষ্টিতে বন্ধ ভারত-পাকিস্তান ম্যাচ

পরিবর্তন ডেস্ক ৭:০৩ অপরাহ্ণ, জুন ১৬, ২০১৯

বৃষ্টিতে বন্ধ ভারত-পাকিস্তান ম্যাচ

ভারত-পাকিস্তান ম্যাচে বৃষ্টির শঙ্কা ছিল আগে থেকেই। কিন্তু ম্যাচের দিন বদলে যায় পরিস্থিতি। সকাল থেকে ঝকঝকে রৌদ্র ম্যানচেস্টারে। খেলাও শুরু হয়েছে নির্ধারিত সময়ে। সেই রোদের সাথে ভারতীয় ব্যাটসম্যানদের ঝলমলে ব্যাটিংয়ে বুঁদ হয়েছিল ক্রিকেট বিশ্ব।

বিষয়টি সম্ভবত ভালো লাগেনি বৃষ্টির দেবতার। হানা দিলেন ওল্ড ট্রাফোর্ডে। দুই দলের খেলোয়াড়দের ড্রেসিং রুমে পাঠিয়ে মাঠ দখলে নিয়েছে ঝুম বৃষ্টি। তাই আপাতত খেল বন্ধ।

বৃষ্টির আগে ৪৬.৪ ওভার খেলে ফেলেছে ভারত। তাতে ৪ উইকেট হারিয়ে ৩০৫ রান তুলেছে তারা। বিরাট কোহলি অপরাজিত ৭১* রানে, বিজয় শঙ্কর অপরাজিত ৩* রানে।

এর আগে রোহিত শর্মা ও লোকেশ রাহুলের রেকর্ড জুটিতে বড় রানের ভিত পায় ভারত। দুই জনের ওপেনিং জুটিতে আসে ১৩৬ রান। যা পাকিস্তানের বিপক্ষে যে কোন উইকেট জুটিতে ভারতের সর্বোচ্চ রান।

ব্যক্তিগত ৫৭ রানে আউট হন রাহুল। তবে রোহিত ফেরেন সেঞ্চুরি করেই। তার ১১৩ বলে ১৪০ রানের ইনিংসটিতে ছিল ৩টি ছক্কা ও ১৪টি চারের মার।

এদিকে কোহলিও দারুণ বিধংসী হয়ে উঠেছিলেন বৃষ্টির আগে। তার ৬২ বলের ইনিংসটিতে ছিল ৬টি চার। এছাড়া হার্দিক পান্ডিয়া ১৯ বলে ২৬ করে আউট হয়েছেন।

অবশ্য ম্যাচের শেষ দিকে মোহাম্মদ আমিরও বিধংসী হয়ে উঠেছিলেন। দ্রুতই দুইটি উইকেট তুলে ভারতীয়দের রানে কিছুটা লাগাম ধরানোর চেষ্টা করেছিলেন।

পিএ

 

 

ক্রিকেট বিশ্বকাপ ২০১৯: আরও পড়ুন

আরও