পাকিস্তানের ফিল্ডিং রাবিশ: রমিজ রাজা

ঢাকা, মঙ্গলবার, ১৮ জুন ২০১৯ | ৪ আষাঢ় ১৪২৬

পাকিস্তানের ফিল্ডিং রাবিশ: রমিজ রাজা

পরিবর্তন ডেস্ক ৩:২৭ অপরাহ্ণ, জুন ১৩, ২০১৯

পাকিস্তানের ফিল্ডিং রাবিশ: রমিজ রাজা

হাতের মুঠোয় পেয়েও বুধবার অস্ট্রেলিয়াকে হারাতে পারল না পাকিস্তান। টন্টনে তুমুল রোমাঞ্চ জাগিয়ে, জয়ের দারুণ সম্ভাবনা জাগিয়েও হেরে যায় সরফরাজ আহমেদের দল। সেই সাথে নিজেদের ‘আনপ্রেডিক্টেবল’ সুনাম অক্ষুণ্ণ রাখে দলটি।

এদিন প্রথমে ব্যাট করতে নেমে অ্যারন ফিঞ্চ ও ডেভিড ওয়ার্নারের ব্যাটে বড় সংগ্রহের আভাস দেয় অস্ট্রেলিয়া। কিন্তু মোহাম্মদ আমিরের আগুন ঝরানো পারফরম্যান্সে খুব বেশিদূর যেতে পারেনি তারা। গুটিয়ে যায় ৩০৭ রানে।

কিন্তু এই রানও অস্ট্রেলিয়া করতে পারত না। যদি পাকিস্তানের ফিল্ডিংটা কিছুটা ভালো হত। ভালো ফিল্ডিংয়ের সুনাম অবশ্য কোনকালেই ছিল না দলটির।

কিন্তু গতকাল দৃষ্টিকটুই লেগেছে দলটির ফিল্ডিং। বাজে ফিল্ডিংয়ের বড় উদাহরণ ছিলেন আসিফ আলী। তার হাত থেকেই সহজ ক্যাচ পড়েছে দুটি। একটু চেষ্টা করলে ধরতে পারতেন আরেকটি ক্যাচও।

এছাড়া মিস ফিল্ডিং, রান আউট করার সম্ভাবনা নষ্ট করেছে পাকিস্তানি ফিল্ডাররা। এইসব দেখে ভীষণ ক্ষুব্ধ হয়েছেন পাকিস্তানের ধারাভাষ্যকার রমিজ রাজা।

দলের ফিল্ডিংয়ের এমন দুরবস্থা দেখে পাকিস্তানের সাবেক অধিনায়ক নিজের ক্ষোভ সামলাতে পারেননি। সব ক্ষোভ উগড়ে দিয়েছেন টুইটারে।

গতকাল ম্যাচ শেষে নিজের টুইটারে রমিজ রাজা লিখেছেন, ‘আমি কারো মনে আঘাত করতে চাই না, কিন্তু পাকিস্তানের এই ফিল্ডিং এক কথায় রাবিশ!’

পিএ