ধাওয়ানের ইনজুরিতে কপাল খুলছে পান্তের?

ঢাকা, ১৪ জুলাই, ২০১৯ | 2 0 1

ধাওয়ানের ইনজুরিতে কপাল খুলছে পান্তের?

পরিবর্তন ডেস্ক ৫:১৩ অপরাহ্ণ, জুন ১২, ২০১৯

ধাওয়ানের ইনজুরিতে কপাল খুলছে পান্তের?

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দুর্দান্ত খেলেছিলেন ঋশভ পান্ত। ভারতের নতুন প্রজন্মের তারকা বিবেচনা করা হচ্ছে এই উইকেটকিপার-ব্যাটসম্যানকে। কিন্তু ২১ বছর বয়সী এই ক্রিকেটারের জায়গা হয়নি ভারতের বিশ্বকাপ স্কোয়াডে।

পান্তকে বিশ্বকাপ স্কোয়াডে না নেওয়ায় সরব হয়েছিলেন অনেকেই। পান্তের মতো ইনফর্ম ব্যাটসম্যানকে দলে নেওয়া পক্ষে ছিলেন অনেক সাবেক ক্রিকেটারও। তাতে অবশ্য কান দেয়নি ভারতীয় নির্বাচকরা।

অবশেষে পান্তের ভাগ্যে বিশ্বকাপের শিকে খুলতে যাচ্ছে। অন্তত এমনটাই দাবী ভারতীয় গণমাধ্যমের। শিখর ধাওয়ানের বদলি হিসেবে ডাক পেতে পারেন পান্ত।

অস্ট্রেলিয়ার বিপক্ষে চোটে পড়েন ধাওয়ান। নাথান কল্টার-নিলের একটি বাউন্সি বল আঘাত হানে তার ডান হাতে বুড়ো আঙুলে। আর তাতেই বিশ্বকাপ এক প্রকার শেষ হয়ে যায় বাঁ-হাতি এ ওপেনারের।

এদিকে ধাওয়ানকে হারিয়ে বড় ধাক্কাই খেয়েছে ভারত। রোহিত শর্মার সাথে ধাওয়ানের রসায়নটা দারুণ জমেছিল। ফলে এখন বিকল্প ওপেনার খুঁজতে হচ্ছে তাদের।

ধাওয়ানের জায়গায় ওপেনিংয়ে লোকেশ রাহুলকে ভাবছে ভারতীয় টিম ম্যানেজমেন্ট। সেক্ষেত্রে ৪ নম্বরে একজনকে দরকার হবে তাদের। কারণ লোকেশ রাহুলকে দলে নেওয়া হয়েছিল এই পজিশনকে মাথায় রেখে।

এদিকে ভারতীয় গণমাধ্যমের খবর, ৪ নম্বর পজিশনের জন্য পান্তকে নিয়ে চিন্তাভাবনা করা হচ্ছে। সব ঠিকঠাক থাকলে বুধবার কিংবা বৃহস্পতিবার ইংল্যান্ডের উদ্দেশ্যে উড়াল দিতে পারেন তিনি।

পিএ

 

ক্রিকেট বিশ্বকাপ ২০১৯: আরও পড়ুন

আরও