কোহলিকে দলে চাইলেন মাশরাফি

ঢাকা, ২৬ জুন, ২০১৯ | 2 0 1

কোহলিকে দলে চাইলেন মাশরাফি

পরিবর্তন ডেস্ক ১১:৩৮ পূর্বাহ্ণ, মে ২৪, ২০১৯

কোহলিকে দলে চাইলেন মাশরাফি

বিশ্বকাপের বাকি আর ৬ দিন। এরই মধ্যে ইংল্যান্ডে পৌঁছে গেছে অংশগ্রহণকারী দলগুলো। বৃহস্পতিবার ১০ অধিনায়ককে নিয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেছে আইসিসি। সেই অনুষ্ঠানের এক পর্যায়ে সব অধিনায়ককেই প্রশ্ন করা হয়, প্রতিপক্ষের কোন ক্রিকেটারকে নিজ দলে পেতে চান?

প্রশ্নটি প্রথমে করা হয় ইংল্যান্ড অধিনায়ক ইয়ন মরগানকে। তিনি বর্তমানের কোন খেলোয়াড়কেই চাইলেন না। নিজের দল যথেষ্ট শক্তিশালী দাবি করে বলেছেন, ‘রিকি পন্টিংয়ের কোচিং আমার ভালো লাগে, সম্ভব হলে তাকে চাইতাম।’

এদিকে ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক জেসন হোল্ডার ও আফগানিস্তানের অধিনায়ক গুলবাদিন নাইব নিজেদের দল নিয়ে এতটাই সন্তুষ্ট যে তারা কাউকেই চাইলেন না।

তবে এই প্রশ্নের উত্তরে বাংলাদেশের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা চাইলেন বিরাট কোহলিকে। কোহলির দিকে ইশারা করে মাশরাফি বলেছেন, ‘দ্যাট গাই। আমি তাকেই পেতে চাইতাম।’

এদিকে এই প্রশ্নের উত্তরে কোহলি চাইলেন ফ্যাফ ডু প্লেসিকে। আর দক্ষিণ আফ্রিকার অধিনায়ক চাইলেন অবশ্য বেশ কয়েকজনকে— জসপ্রিত বুমরাহ, রশিদ খান ও প্যাট কামিন্স।

রশিদ খানকে চেয়েছেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসনও। অস্ট্রেলিয়ার অধিনায়ক চাইলেন কাগিসো রাবাদাকে। শ্রীলঙ্কার অধিনায়ক দিমুথ করুনারত্নের পছন্দ ইংলিশ অল রাউন্ডার বেন স্টোকস। আর পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদ চেয়েছেন জস বাটলারকে।

পিএ

 

ক্রিকেট বিশ্বকাপ ২০১৯: আরও পড়ুন

আরও